মাল্টা থেকে ইতালি যাওয়ার উপায় | মাল্টার ১ টাকায় বাংলাদেশের কত

মাল্টা থেকে ইতালি যাওয়ার উপায় | মাল্টার ১ টাকায় বাংলাদেশের কত
হ্যালো প্রিয় পাঠকবৃন্দ, bdback.com এর অফিশিয়াল ওয়েবসাইটে আপনাদেরকে স্বাগতম। আজকে মাল্টা থেকে ইতালি যাওয়ার উপায়, মাল্টার ১ টাকায় বাংলাদেশের কত সহ মাল্টা সম্পর্কিত অনন্য বিষয়ে তথ্য প্রদান করবো এই ব্লগে। তাহলে চলুন মূল আলোচনায় যাওয়া যাক।

মাল্টা থেকে ইতালি যাওয়ার উপায়

মাল্টা থেকে ইতালি যাওয়ার উপায় | মাল্টার ১ টাকায় বাংলাদেশের কত

অনেকে অবৈধ ভাবে মাল্টা থেকে ইতালি যাওয়ার পরিকল্পনা করেন এবং মাল্টা থেকে ইতালি কিভাবে যাওয়া যায় তারা সেটি জানতে গুগলে সার্চ করেন। যারা মাল্টা থেকে ইতালি অবৈধ ভাবে যাওয়ার পরিকল্পনা করছেন, আমরা অবশ্যই তাদের সমর্থন করি না।

আপনি যদি বৈধ ভাবে মাল্টা থেকে ইতালি যেতে চান তবে সেটির জন্য আপনার অবশ্যই মাল্টার পাসপোর্ট থাকা লাগবে। আমরা সব সময় সকল দেশের আইনকে শ্রদ্ধা করি এবং সবাইকে শ্রদ্ধা করার জন্য আহ্বান জানায়।

মাল্টার ১ টাকায় বাংলাদেশের কত

মাল্টার অফিশিয়াল কারেন্সি বা জাতীয় মুদ্রার নাম হলো ইউরো। মাল্টার ১ ইউরো বাংলাদেশের টাকায় কনভার্ট করলে হয় ১১৭ টাকা ৮৩ পয়সা। এটি হলো আজকের কনভার্ট রেট অর্থাৎ ১৬ ফেব্রুয়ারী ২০২৪ (টাকার রেট পরবর্তীতে বাড়তে কিংবা কমতে পারে)।

মাল্টা যাওয়ার সহজ উপায়

আপনি বাংলাদেশ থেকে মাল্টা সহজ উপায়ে যাওয়ার জন্য যেকোনো বিশ্বস্ত এজেন্সির সাথে এই বিষয়ে যোগাযোগ করতে পারেন অথবা বিএমইটি ভবনের সাথে যোগাযোগ করতে পারেন অথবা মাল্টা থাকে আপনার এরকম পরিচিত জনের থেকেও পরামর্শ গ্রহণ করতে পারেন।

মাল্টা কাজের ভিসা একমাসের বেতন কত

আপনি মাল্টা সহ অন্য যেকোনো দেশেই যান না কেন আপনার বেতন কত হবে সেটির সঠিক করে বলা একটু কষ্টসাধ্য ব্যাপার। তবে, আমরা একটা ধারণা দিতে পারি। আপনি যদি কাজের ভিসার মাধ্যমে মাল্টা যান তবে, প্রতিমাসে আপনার সর্বনিম্ন বেতন হবে ৭৭৭ ইউরো।

মাল্টা থেকে কোন কোন দেশে যাওয়া যায়

আপনার যদি মাল্টার পাসপোর্ট থাকে তাহলে আপনি মাল্টা থেকে সমগ্র বিশ্বের যেকোনো দেশে যেতে পারবেন। কারণ, মাল্টা থেকে অনন্য দেশের ভিসা পাওয়া তূলনামূলক সহজ। এছাড়াও, আপনার যদি মাল্টার পাসপোর্ট থাকে তবে ইউরোপের যেকোনো দেশে যেতে পারবেন।

মাল্টা যেতে কত টাকা লাগে

অনেকে প্রশ্ন করেন য়ে বাংলাদেশ থেকে মাল্টা যেতে কত টাকা লাগে! তাদের জন্য বলছি, বাংলাদেশ থেকে মাল্টা যেতে আপনার সর্বনিম্ন এবং সর্বমোট ৯ থেকে ১০ লক্ষ টাকা খরচ হবে। তবে, পরিস্থিতি এবং পরিবেশের উপর নির্ভর করে টাকার পরিমাণ কম কিংবা বেশি হতে পারে।

মাল্টা থেকে ফ্রান্স

মাল্টা এবং ফ্রান্স দুটোই হলো ইউরোপ মহাদেশের অন্তভূক্ত এবং আমরা সবাই জানি যে ইউরোপের যেকোনো একটি দেশের পাসপোর্ট থাকলে অন্য দেশগুলোতেও সেই পাসপোর্ট এর মাধ্যমে ভ্রমণ করা যায়। সুতরাং, আপনার যদি মাল্টার পাসপোর্ট থাকে তাহলে আপনি ফ্রান্সে খুব সহজেই যেতে পারবেন।

মাল্টা চাকরির আবেদন অনলাইনে

অনলাইনে আপনি অনেক ভাবে মাল্টার চাকরির জন্য আবেদন করতে পারেন। তারমধ্যে অন্যতম জনপ্রিয় একটি ওয়েবসাইট হলো konnekt.com আপনি এটি ভিজিট করে অথবা তাদের ফেসবুক গ্রুপে জয়েন হয়ে মাল্টায় চাকরির আবেদন করতে পারেন অনলাইনে।

উপসংহার

মাল্টা থেকে ইতালি যাওয়ার উপায়, মাল্টার ১ টাকায় বাংলাদেশের কত সহ মাল্টা সম্পর্কিত আরো অনন্য বিষয়ে এই ব্লগে তথ্য প্রদানের চেষ্টা করেছি। আপনাদের ব্লগটি পড়ে কেমন লেগেছে সেটি আপনি চাইলে আমাদের কমেন্ট করে লিখে জানাতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন