মোবাইলি সিমের নাম্বার, ব্যালেন্স, এমবি এবং অফার চেক করার নিয়ম

মোবাইলি সিমের নাম্বার, ব্যালেন্স, এমবি এবং অফার চেক করার নিয়ম
হ্যালো বন্ধুরা, আজকের আর্টিকেলে মোবাইলি সিমের নাম্বার, ব্যালেন্স, এমবি এবং অফার চেক করার নিয়ম সম্পর্কে আলোচনা করা হবে। সুতরাং, আপনারা যারা মোবাইলি (Mobily) সিমের গুরুত্বপূর্ণ কোড সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।

মোবাইলি সিমের নাম্বার চেক করার নিয়ম

মোবাইলি সিমের নাম্বার, ব্যালেন্স, এমবি এবং অফার চেক করার নিয়ম

মোবাইলি নামের সৌদি আরবের এই সিম অপারেটরটি ২০০৪ সালে তাদের যাত্রা শুরু করে। এটি সৌদি আরবের অত্যন্ত জনপ্রিয় একটি সিম অপারেটর কোম্পানি। মোবাইলি সিমের নাম্বার চেক করার কোড হলো; *222# এটি।

How To Check Mobily Number

mobily number check code
Saudi Arabian SIM operator named Mobily started its journey in 2004. It is a very popular SIM operator company in Saudi Arabia. The code for checking the number of the Mobily SIM is *222#.

মোবাইলি সিমের ব্যালেন্স চেক করার নিয়ম

mobily balance check code
বন্ধুরা অনেকে মোবাইলি (Mobily) সিমের ব্যালেন্স কিভাবে চেক করতে হয় সেটি জানতে গুগলে সার্চ করেন। চলুন এখন আমরা কিভাবে মোবাইলি সিমের ব্যালেন্স চেক করতে হয় সেটি সম্পর্কে জানি। মোবাইলি সিমের ব্যালেন্স চেক করার কোড হলো; *1411# এটি।

মোবাইলি সিমের এমবি চেক করার নিয়ম

mobily internet check code
আমরা ইতিমধ্যেই মোবাইলি সিমের নাম্বার এবং ব্যালেন্স চেক করার নিয়ম সম্পর্কে জেনেছি এখন জানবো মোবাইলি সিমের এমবি চেক করার নিয়ম সম্পর্কে। মোবাইলি সিমের এমবি চেক করার কোড হলো *1411*1# এটি।

মোবাইলি সিমের অফার চেক করার নিয়ম

mobily offer check code
বন্ধুরা, আপনারা যারা মোবাইলি (Mobily) সিম ব্যবহার করেন তারা দুটি নিয়মে তাদের অফার চেক করতে পারবেন। একটি হলো কোড ডায়াল করে এবং অন্যটি হলো কল করে। কোডের মাধ্যমে মোবাইলি এর অফার দেখার নিয়ম হলো *6060# এবং 1100 নাম্বারে কল করে 1 প্রেস করেও আপনি মোবাইলি সিমের অফার দেখতে পারবেন।

How To Check Mobily Number, MB And Offer

We are listing all the codes of Mobily SIM below. Where we said the code of number check, balance, MB and offer check. So, let's go over the list.

  • Number Check *222#
  • Balance Check *1411#
  • Internet (MB) Check *1411*1#
  • Offer Check *6060# or Dial 1100 and Press 1

উপসংহার

মোবাইলি সিমের নাম্বার, ব্যালেন্স, এমবি এবং অফার চেক করার নিয়ম সম্পর্কে অনেক সহজ করে আপনাদের বুঝানোর চেষ্টা করেছি। আপনার যদি কোন কিছু বুঝতে অসুবিধা হয় তাহলে আমাদের কমেন্ট করে সেটি জানান। এছাড়াও, ভালো লাগলে এই আর্টিকেলটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন