মোবাইলি সিমের নাম্বার চেক | মোবাইলি সিমের ইন্টারনেট অফার চেক

মোবাইলি সিমের নাম্বার চেক | মোবাইলি সিমের ইন্টারনেট অফার চেক
হ্যালো বন্ধুরা, bdback.com এর আজকের এই আর্টিকেলে আপনাকে স্বাগতম। আজকের আর্টিকেলে মোবাইলি সিমের নাম্বার চেক, মোবাইলি সিমের ইন্টারনেট অফার চেক সহ ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, উক্ত বিষয়টি সম্পর্কে জানতে সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন।

মোবাইলি সিমের নাম্বার চেক

মোবাইলি সিমের নাম্বার চেক | মোবাইলি সিমের ইন্টারনেট অফার চেক

মোবাইলি সিমের নাম্বার চেক করার জন্য শুধুমাত্র একটি উপায় আছে আর সেটি হলো কোড ডায়াল করার মাধ্যমে। মোবাইলি সিমের নাম্বার চেক করার কোড হলো *222#। ডায়াল প্যাড গিয়ে *222# টাইপ করে কল বাটনে প্রেস করলেই আপনার মোবাইলি সিমের নাম্বার দেখতে পারবেন।

মোবাইলি সিমের ইন্টারনেট অফার চেক

মোবাইলি সিমের ইন্টারনেট অফার চেক করার জন্য দুটি উপায় রয়েছে। একটি উপায় হলো কোড ডায়াল করার মাধ্যমে মোবাইলি সিমের ইন্টারনেট অফার চেক করা এবং আরেকটি উপায় হলো একটি নাম্বারে কল করা। দুটি উপায়ই আমরা নিচে অন্তভূক্ত করেছি।

১। কোড ডায়াল করে মোবাইলি সিমের ইন্টারনেট অফার চেক করতে আপনাকে *6060# এই কোডটি ডায়াল করতে হবে।

২। দ্বিতীয় উপায়ে ইন্টারনেট অফার চেক করতে হলে আপনাকে 1010 এই নাম্বারে কল করে 1 প্রেস করতে হবে।

মোবাইলি সিমের ব্যালেন্স (টাকা) চেক

মোবাইলি সিমের ব্যালেন্স চেক করার জন্য শুধুমাত্র একটি উপায় রয়েছে আর সেটি ইউএসএসডি কোড ডায়াল করার মাধ্যমে ব্যালেন্স চেক। মোবাইলি সিমের ব্যালেন্স চেক করতে আপনাকে *1411# এই কোডটি ডায়াল করতে হবে।

সৌদি আরবের মোবাইলি সিমের অফার

সৌদি আরবের জনপ্রিয় সিম কোম্পানি মোবাইলি। আমরা ইতিমধ্যে মোবাইলি সিমের ইন্টারনেট অফার চেক করা সম্পর্কে তথ্য প্রদান করেছি। আপনি একই নিয়মে মোবাইলি সিমের সকল অফার চেক করতে পারবেন অর্থাৎ *6060# ডায়াল করে অথবা 1010 নাম্বারে কল করে তারপর 1 প্রেস করে।

কিভাবে মোবাইলি সিমের এমবি চেক করতে হয়

আপনি দুটি নিয়মে মোবাইলি সিমের এমবি দেখতে পারবেন। একটি হলো কোড ডায়ালের মাধ্যমে এবং অন্যটি হলো এসএমএস এর মাধ্যমে। তাহলে চলুন আমরা দুটি উপায়ে মোবাইলি সিমের এমবি চেক করা দেখি।

১। মোবাইলি সিমের কোডের মাধ্যমে এমবি চেক করতে হলে আপনাকে *1411*1# এই কোডটি ডায়াল করতে হবে।

২। এসএমএস এর মাধ্যমে মোবাইলি সিমের এমবি চেক করতে হলে আপনাকে 1 লিখে 1411 এই নাম্বারে সেন্ড করতে হবে।

Mobily SIM All Important Code

Let's take a look at all the important and useful codes of Mobily SIM. Please follow the list below to see the important code of Mobily SIM.
                        
Mobily SIM Code
Number Check*222#
Offer Check*6060#
Balance Check*1411#
Internet Check*1411*1#

পরিশেষে কিছু কথা

আমাদের এই সংক্ষিপ্ত ব্লগে আপনাদের মোবাইলি সিমের নাম্বার চেক, মোবাইলি সিমের ইন্টারনেট অফার চেক সহ মোবাইলি সিম সম্পর্কে অনেক গুরুত্বপূর্ণ তথ্য প্রদানের চেষ্টা করেছি। আমাদের প্রদত্ত তথ্যগুলো আপনার কেমন লেগেছে সেটি চাইলে আপনি আমাদের লিখে জানাতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন