জেন সিমের নাম্বার কিভাবে দেখে | জেন সিমের অফার চেক | জেন সিমের ব্যালেন্স চেক

জেন সিমের নাম্বার কিভাবে দেখে | জেন সিমের অফার চেক | জেন সিমের ব্যালেন্স চেক
প্রিয় পাঠকবৃন্দ, bdback.com এর আরো একটি নতুন ব্লগে আপনাকে স্বাগতম। আজকে জেন সিমের নাম্বার কিভাবে দেখে, জেন সিমের অফার চেক, জেন সিমের ব্যালেন্স চেক সহ এই সংক্রান্ত বিষয়ে আলোচনা করবো। তাহলে চলুন মূল আলোচনা শুরু করি।

জেন সিমের নাম্বার কিভাবে দেখে

জেন সিমের নাম্বার কিভাবে দেখে | জেন সিমের অফার চেক | জেন সিমের ব্যালেন্স চেক

আপনি সর্বমোট তিনটি উপায়ে আপনার জেন (Zain) সিমের নাম্বার দেখতে পারবেন। তিনটির মধ্যে দুটি হলো কোড ডায়াল করার মাধ্যমে এবং একটি হলো ম্যাসেজ এর মাধ্যমে। তাহলে, চলুন তিনটি উপায় নিচে বিস্তারিত ভাবে দেখে নিই।


১। প্রথম উপায়টি হলো *144# ডায়াল করে জেন সিমের নাম্বার দেখা।

২। দ্বিতীয় উপায়ে আরো একটি কোডের মাধ্যমে জেন সিমের নাম্বার দেখা যায় সেই কোডটি হলো *23# এটি।

৩। আমাদের দেখানো তৃতীয় উপায়ে জেন সিমের নাম্বার দেখতে আপনাকে 700123 এই নাম্বারে একটি ব্লাঙ্ক এসএমএস পাঠাতে হবে। ফিরতি এসএমএসে আপনি আপনার দেখতে পারবেন।

জেন সিমের অফার চেক

আপনি দুটি উপায়ে আপনার জেন সিমের অফার চেক করতে পারবেন। জেন সিমের অফার চেক করার প্রথম উপায়টি হলো *079# এই কোডটি ডায়াল করা।

দ্বিতীয় উপায়ে জেন সিমের অফার দেখতে হলে আপনাকে “offers” লিখে 959 এই নাম্বারে সেন্ড করতে হবে। ফিরতি এসএমএসে আপনি আপনার জেন সিমের অফার দেখতে পারবেন।

জেন সিমের ব্যালেন্স চেক

জেন সিমের ব্যালেন্স চেক | Zain sim balance check code
আপনি একটি কোড ডায়াল করার মাধ্যমে খুব সহজেই জেন সিমের ব্যালেন্স চেক করতে পারবেন। জেন সিমের ব্যালেন্স চেক করতে আপনাকে *142# এই কোডটি ডায়াল করতে হবে।

জেন সিমের এমবি চেক

দুটি উপায়ে জেন সিমের এমবি চেক করা যায় একটি হলো কোড ডায়াল করার মাধ্যমে অন্যটি এসএমএস এর মাধ্যমে। এসএমএস এর মাধ্যমে জেন সিমের এমবি চেক করতে আপনাকে *405# এই কোডটি ডায়াল করতে হবে এবং এসএমএস এর মাধ্যমে এমবি চেক করতে হলে “BC” লিখে 959 এই নাম্বারে সেন্ড করতে হবে।

জেন সিমের এমবি অফার । জেন ইন্টারনেট প্যাকেজ

জেন সিমের সর্বনিম্ন প্যাকেজ হলো ৫০ এমবি যেটির মেয়াদ ১ দিন দাম হলো ২.৩ সৌদি রিয়াল - ক্রয় করতে “D50” লিখে 959 এই নাম্বারে সেন্ড করতে হবে।

দ্বিতীয় প্যাকেজটি হলো ৫০০ এমবি মেয়াদ এক সপ্তাহ, দাম ১৩.৮ সৌদি রিয়াল - প্যাকেজটি কিনতে “D500” লিখে 959 এই নাম্বারে সেন্ড করতে হবে।

আমাদের তালিকাভুক্ত তৃতীয় প্যাকেজটি হলো ১ জিবি, মেয়াদ ১ মাস, দাম ৩৪.৫ সৌদি রিয়াল - এই প্যাকটি ক্রয় করতে হলে “D1000” লিখে 959 এই নাম্বারে সেন্ড করতে হবে।


চতুর্থ নাম্বার প্যাকেজ: ২ জিবি, মেয়াদ হলো ১ মাস, দাম ৫৭.৫ সৌদি রিয়াল - এই প্যাকেজটি ক্রয় করতে হলে আপনাকে “D1000” লিখে 959 নাম্বারে সেন্ড করা লাগবে।

এছাড়াও, আরো যে যে প্যাক রয়েছে সেগুলো হলো ১০ জিবি (মেয়াদ ১ মাস + দাম ১০৯.২৫ রিয়াল + কোড: 10GBM), ২০ জিবি (৩ মাস + দাম ২৫৩ রিয়াল + কোড: 20GB), ৫০ জিবি (৩ মাস + দাম ৩০৪ রিয়াল + কোড: 50GB)।

১০০ জিবি (দাম ৩৬৮ রিয়াল + মেয়াদ ৩ মাস + কোড: 100GB), ১৫০ জিবি (কোড: 150GB, মেয়াদ ৩ মাস, দাম ৪১৪ রিয়াল), ৩০০ জিবি - মেয়াদ ৩ মাস + ৫১৭ সৌদি রিয়াল, এই প্যাকেজটি ক্রয় করতে 300GB লিখে 959 এই নাম্বারে ম্যাসেজ সেন্ড করতে হবে।

সৌদি আরবে কি কি সিম আছে

বেশকিছু সিম কোম্পানি এই মূহুর্তে তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে সৌদি আরবে। সৌদি আরবের অন্যতম জনপ্রিয় কিছু সিম কোম্পানির নাম হলো: জেন সিম, মোবাইলি সিম, সালাম সিম, ফেন্ডি সিম, ভার্জিন মোবাইল এসটিসি ইত্যাদি।

উপসংহার

জেন সিমের নাম্বার কিভাবে দেখে, জেন সিমের অফার চেক, জেন সিমের ব্যালেন্স চেক সহ জেন সিম সম্পর্কে গুরুত্বপূর্ণ কিছু তথ্য শেয়ার করার চেষ্টা করেছি আপনাদের সাথে। আমাদের প্রদত্ত তথ্যগুলো আপনার কেমন লেগেছে সেটি আপনি চাইলে আমাদের কমেন্টের মাধ্যমে লিখে জানাতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন