আবুধাবি টু ঢাকা ফ্লাইট ২০২৪ | আবুধাবি টু ঢাকা বিমান ভাড়া টিকিটের মূল্য

আবুধাবি টু ঢাকা ফ্লাইট ২০২৪ | আবুধাবি টু ঢাকা বিমান ভাড়া টিকিটের মূল্য
প্রিয় পাঠকবৃন্দ, bdback.com এর নতুন আরো একটি ব্লগে আপনাদের স্বাগতম। আজকে ২০২৪ সালের আবুধাবি টু ঢাকা ফ্লাইট, আবুধাবি টু ঢাকা বিমান ভাড়া টিকিটের মূল্য সহ এই সংক্রান্ত অনন্য বিষয়ে কথা বলবো। তাহলে চলুন মূল আলোচনা শুরু করি।

আবুধাবি টু ঢাকা ফ্লাইট ২০২৪

২০২৪ সালে আবুধাবি (Abu Dhabi) অবস্থানরত প্রবাসী ভাই বোনেরা আবুধাবি টু ঢাকা ফ্লাইট সম্পর্কে জানতে গুগল সার্চ করে থাকেন। যারা এই বিষয়টি সম্পর্কে জানতে সার্চ করেন তাদেরকে আজকের এই ব্লগে আবুধাবি টু ঢাকা ফ্লাইট সম্পর্কে সম্পূর্ণ তথ্য প্রদান করবো।


বর্তমানে আবুধাবি টু ঢাকা রুটে এয়ার এরাবিয়া আবুধাবি, ইন্ডিগো, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, থাই এয়ারওয়েজ, কাতার এয়ারওয়েজ, ইতিহাদ এয়ারওয়েজ, এমিরেট্‌স এয়ারলাইন্স, শ্রীলঙ্কান এয়ারলাইন্স, ভিস্তারা সহ আরো অনন্য বিমান নিয়মিত ফ্লাইট পরিচালনা করে।

আমরা আবুধাবি টু ঢাকা ফ্লাইট সম্পর্কে ইতিমধ্যে জেনেছি এখন জানবো আবুধাবি থেকে ঢাকা বিমান ভাড়া বা টিকিটের মূল্য সম্পর্কে।

আবুধাবি টু ঢাকা বিমান ভাড়া টিকিটের মূল্য

আবুধাবি টু ঢাকা বিমান ভাড়া টিকিটের মূল্য
আবুধাবি টু ঢাকা ননস্টপ ফ্লাইটের বিমান ভাড়া টিকিটের মূল্য হলো: ২৫,৯৩৯ টাকা, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৩৪,৬৫৯ টাকা। এছাড়াও, আবুধাবি টু ঢাকা এয়ার রুটের ট্রানজিট ফ্লাইটের বিমান ভাড়া: ভিস্তারা ১৬,৯৯২ টাকা, ইন্ডিগো এয়ার ১৭,৬২৪ টাকা, শ্রীলঙ্কান এয়ার ২৫,২১৭ টাকা, এমিরেট্‌স এয়ার ২৫,৬৯২ টাকা, কাতার এয়ার ২৫,৮৮৮ টাকা।

আপনি যদি আবুধাবি থেকে ঢাকা আসতে চান তাহলে আমরা আপনাকে বলবো অন্তত ২৫ থেকে ৩০ দিন আগে টিকিট ক্রয় করে রাখতে। তাহলে আপনি তূলনামূলক কম দামে আবুধাবি টু ঢাকা বিমান টিকেট ক্রয় করতে পারবেন।

আবুধাবি থেকে ঢাকা আসতে কত সময় লাগে

প্রবাসী ভাইয়েরা যখন দীর্ঘদিন পরে আবুধাবি থেকে তার নিজ দেশে আসার পরিকল্পনা করে তখন আবুধাবি থেকে ঢাকা আসতে কত সময় লাগে সেই প্রশ্নটি এসেই যায়। নন স্টপ ফ্লাইটে আবুধাবি থেকে ঢাকা আসতে মাত্র ৫ থেকে সাড়ে ৫ ঘন্টার মত সময় লাগে।

তবে, আপনি যদি ওয়ান স্টপ বা ওয়ান স্টপ প্লাস ফ্লাইটে করে আবুধাবি থেকে ঢাকা আসেন তাহলে ৮ থেকে ২৪ ঘন্টা বা তার থেকে বেশি সময়ও লাগতে পারে। সুতরাং, আপনার জন্য আমাদের পরামর্শ হলো সব সময় নন স্টপ ফ্লাইটে যাতায়াত করবেন।

আবুধাবি থেকে ঢাকা কত কিলোমিটার

অনেকে আবুধাবি থেকে ঢাকার দূরত্ব কত কিলোমিটার সেটি সম্পর্কে জানতে চান। যারা জানেন না তবে, জানতে চান তাদের জন্য বলছি আবুধাবি থেকে ঢাকার সর্বমোট দূরত্ব হলো ৩,৬৪৫ কিলোমিটার।

উপসংহার

এই ব্লগটিতে ২০২৪ সালে আবুধাবি টু ঢাকা ফ্লাইট, আবুধাবি টু ঢাকা বিমান ভাড়া টিকিটের মূল্য সহ অনন্য বিষয়ে আলোচনা করা হয়েছে। মনে রাখবেন, যত বেশি দিন আগে বিমানের টিকিট ক্রয় করবেন বিমান ভাড়া তত কম হবে। ব্লগটি ভালো লাগলে আপনার বন্ধুদের সঙ্গে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন