চট্টগ্রাম থেকে নরসিংদী বাস ভাড়া কত ২০২৪ | নরসিংদী থেকে চট্টগ্রাম বাস ভাড়া

চট্টগ্রাম থেকে নরসিংদী বাস ভাড়া কত ২০২৪ | নরসিংদী থেকে চট্টগ্রাম বাস ভাড়া
বাংলাদেশের সেরা ব্লগ সাইট bdback.com এ আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আলোচনার বিষয় হলো ২০২৪ সালে চট্টগ্রাম থেকে নরসিংদী বাস ভাড়া কত এবং নরসিংদী থেকে চট্টগ্রাম বাস ভাড়া। তাহলে চলুন মূল আলোচনা শুরু করি।

চট্টগ্রাম থেকে নরসিংদী বাস ভাড়া কত ২০২৪

চট্টগ্রাম থেকে নরসিংদী বাস ভাড়া কত ২০২৪ | নরসিংদী থেকে চট্টগ্রাম বাস ভাড়া

২০২৪ সালে চট্টগ্রাম থেকে ঢাকা হয়ে নরসিংদী যেতে বাস ভাড়া পড়বে ৭৯০ টাকা (নন এসি) এবং এসি বাসের ভাড়া পড়বে সর্বনিম্ন ১,০৩০ টাকা থেকে সর্বোচ্চ ১,৭৩০ টাকা পর্যন্ত।

নরসিংদী থেকে চট্টগ্রাম বাস ভাড়া

আপনি যদি নরসিংদী থেকে ঢাকা হয়ে চট্রগ্রাম যেতে চান তাহলে আপনার ৭৯০ টাকা খরচ করতে হবে নন এসি বাসে গেলে এবং ১,০৩০ টাকা হলো এসি বাসের সর্বনিম্ন ভাড়া।

চট্টগ্রাম থেকে নরসিংদী কত কিলোমিটার

চট্টগ্রাম থেকে নরসিংদীর দূরত্ব কত কিলোমিটার সেটি নিয়ে অনেকেরই প্রশ্ন থাকে। যারা এটি সম্পর্কে প্রশ্ন করেন তাদেরকে বলছি, চট্টগ্রাম থেকে নরসিংদী এর সর্বমোট দূরত্ব হলো ২৫৬.২ কিলোমিটার।

চট্টগ্রাম থেকে নরসিংদী যেতে কত সময় লাগে

চট্টগ্রাম থেকে নরসিংদী দূরত্ব সম্পর্কে আপনারা ইতিমধ্যে জানতে পেরেছেন। এখন বলবো চট্টগ্রাম থেকে নরসিংদী যেতে কত সময় লাগে সেটি সম্পর্কে। চট্টগ্রাম থেকে নরসিংদী সড়ক পথে যেতে আপনার সর্বমোট ৭ ঘন্টার মত সময় লাগবে।

শেষ কথা

আজকের ব্লগে ২০২৪ সালে চট্টগ্রাম থেকে নরসিংদী বাস ভাড়া কত, নরসিংদী থেকে চট্টগ্রাম বাস ভাড়া সহ এই সম্পর্কিত অনন্য বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করেছি। ব্লগটি যদি আপনার ভালো লাগে তাহলে এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন