কুমিল্লা থেকে সিলেট বাস ভাড়া কত ২০২৪ | কুমিল্লা টু সিলেট বাসের সময়সূচী ২০২৪

কুমিল্লা থেকে সিলেট বাস ভাড়া কত ২০২৪ | কুমিল্লা টু সিলেট বাসের সময়সূচী ২০২৪
হ্যালো বন্ধুরা, bdback.com এর নতুন আরো একটি ট্রাভেল ব্লগে আপনাকে স্বাগতম। আজকের ব্লগে ২০২৪ সালে কুমিল্লা থেকে সিলেট বাস ভাড়া কত, কুমিল্লা টু সিলেট বাসের সময়সূচী সহ এই সংক্রান্ত অনন্য বিষয়ে আলোচনা করবো।

কুমিল্লা থেকে সিলেট বাস ভাড়া কত ২০২৪

কুমিল্লা থেকে সিলেট বাস ভাড়া কত ২০২৪ | কুমিল্লা টু সিলেট বাসের সময়সূচী ২০২৪

২০২৪ সালে কুমিল্লা থেকে সিলেট বিআরটিসি, মামুন পরিবহন এবং কুমিল্লা ট্রান্সপোর্ট সহ অনন্য কোম্পানির বাস নিয়মিত যাতায়াত করে। বর্তমানে কুমিল্লা থেকে সিলেট এর বাস ভাড়া হলো ৫০০ টাকা।

কুমিল্লা টু সিলেট বাসের সময়সূচী ২০২৪

২০২৪ সালে কুমিল্লা টু সিলেট বিআরটিসি সহ অনন্য বাসের সকাল এবং রাতে অনেকগুলো সিডিউল থাকে। যেমন বিআরটিসি এর সকাল ৭ টা ১৫ মিনিট, সকাল ৮ টা, সকাল ৮ টা ৩০ মিনিট এবং রাত ৮ টা ৩০ মিনিট বাস থাকে।

কুমিল্লা থেকে সিলেট কত কিলোমিটার

কুমিল্লা থেকে সিলেট এর দূরত্ব কত কিলোমিটার সেটি সম্পর্কে অনেকে প্রশ্ন করেন। যারা এই বিষয়টি সম্পর্কে প্রশ্ন করেন তাদের জন্য বলছি, কুমিল্লা থেকে সিলেটের দূরত্ব ২০৪ কিলোমিটার। সড়ক পথে কুমিল্লা থেকে সিলেট যেতে আনুমানিক সাড়ে পাঁচ ঘন্টা সময় লাগবে।

রয়েল কোচ কুমিল্লা টু সিলেট

রয়েল কোচ বাস কুমিল্লা টু সিলেট যাতায়াত করে থাকে। রয়েল এর নন এসি বাসের কুমিল্লা টু সিলেট রুটের ভাড়া হলো ৫০০ টাকা। তবে, আমরা রয়েল বাসের সময়সূচি সম্পর্কে জানতে সক্ষম হয়নি।

এনা পরিবহন কুমিল্লা টু সিলেট

এনা পরিবহন বাংলাদেশের সকল বাসগুলোর মধ্যে অন্যতম সেরা একটি বাস। এনা পরিবহন কুমিল্লা টু সিলেট ভাড়া ৫০০ টাকা তবে, আমরা এনা পরিবহনের সময়সূচি সম্পর্কে জানতে সক্ষম হয়নি।

শেষ কথা

২০২৪ সালে কুমিল্লা থেকে সিলেট বাস ভাড়া কত, কুমিল্লা টু সিলেট বাসের সময়সূচী সহ এই সংক্রান্ত অনন্য বিষয়ে এই ব্লগে আলোচনা করার চেষ্টা করেছি। তবে, আপনার যদি ব্লগটি সম্পর্কে কোন প্রশ্ন থাকে তাহলে সেটি আমাদের কমেন্ট করে জানান।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন