এক পাউন্ড সমান ভারতের কত টাকা | এক ডলার সমান ভারতের কত টাকা

এক পাউন্ড সমান ভারতের কত টাকা | এক ডলার সমান ভারতের কত টাকা
হ্যালো বন্ধুরা, আজকের এই ব্লগটি স্পেশালি আমাদের ভারতীয় বন্ধুদের জন্য। আজকে এক পাউন্ড সমান ভারতের কত টাকা, এক ডলার সমান ভারতের কত টাকা সহ অনন্য দেশের মুদ্রার সাথে ভারতের মুদ্রার মান সম্পর্কে কথা বলবো।

এক পাউন্ড সমান ভারতের কত টাকা

ভারতের অনেক দাদা এবং দিদিরা এক পাউন্ড সমান ভারতের কত টাকা সেটি সম্পর্কে প্রশ্ন করেন। আজকের এই আর্টিকেলটি যখন লিখছি তখনকার সময় অনুযায়ী, এক পাউন্ড সমান ভারতের ১০৪ টাকা ৯৫ পয়সা (ইন্ডিয়ান রুপি)।

এক ডলার সমান ভারতের কত টাকা

ডলার বলতে আমরা সাধারণত মার্কিন যুক্তরাষ্ট্রের ডলারই বুঝি। সুতরাং, আমরা মার্কিন যুক্তরাষ্ট্রের ডলারের রেট সম্পর্কে বলছি। এক মার্কিন ডলার সমান ভারতের ৮২ টাকা ৮৬ পয়সা (ব্লগ লেখার তারিখ অনুযায়ী)।

কুয়েতের এক টাকা সমান ভারতের কত টাকা

বিশ্বের যত মুদ্রা রয়েছে তার মধ্যে সবচেয়ে মান বেশি যে মুদ্রাটির তার নাম হলো কুয়েতি দিনার। কুয়েতের এক টাকা (কুয়েতি দিনার) সমান ভারতের ২৭০ টাকা ৩ পয়সা।

দুবাই এক টাকা ভারতের কত টাকা

দুবাই এর টাকা বা মুদ্রার নাম হলো রিয়াল। আমাদের উক্ত আর্টিকেলটি লেখার তারিখ অনুযায়ী, দুবাই এক টাকা ভারতের টাকায় কনভার্ট করলে হয় ২২ টাকা ৫৬ পয়সা।

আরবের এক টাকা সমান ভারতের কত টাকা

সংযুক্ত আরব আমিরাতের ভরতের অসংখ্য প্রবাসী থাকে। সংযুক্ত আরব আমিরাতের থাকা ভরতের প্রবাসী এবং ভারতের স্থানীয় মানুষজন এর জন্য বলছি, এই মূহুর্তে আরবের এক টাকা সমান ভারতের ২২ টাকা ৫৬ পয়সা।

1 ইউরো সমান ভারতীয় কত টাকা

চলুন আমাদের ব্লগের এই পর্যায়ে 1 ইউরো সমান ভারতীয় কত টাকা সেটি সম্পর্কে জেনে আশা যাক। 1 ইউরো সমান ভারতীয় ৮৯ টাকা ৬৮ পয়সা।

100 ডলার সমান কত টাকা ভারতে

এই মূহুর্তে এক মার্কিন ডলার সমান ভারতের ৮২ টাকা ৮৬ পয়সা এবং 100 ডলার সমান ৮ হাজার ২৮৬ টাকা ২৬ পয়সা (বলে রাখা ভালো যে, টাকার মান পরিবর্তনশীল)।

পরিশেষে কিছু কথা

এক পাউন্ড সমান ভারতের কত টাকা, এক ডলার সমান ভারতের কত টাকা সহ অনন্য দেশের টাকার সাথে ভারতের টাকার মান সম্পর্কে আলোচনা করেছি এই ব্লগে। এই ব্লগটি সর্বশেষ আপডেট করা হয়েছে ২০২৪ সালের মার্চ মাসের ৪ তারিখে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন