দুবাই টু ঢাকা বিমান ভাড়া কত ২০২৪ | বিমান টিকেট এর মূল্য ঢাকা টু দুবাই 2024

দুবাই টু ঢাকা বিমান ভাড়া কত ২০২৪ | বিমান টিকেট এর মূল্য ঢাকা টু দুবাই 2024
দুবাই টু ঢাকা বিমান ভাড়া কত ২০২৪, বিমান টিকেট এর মূল্য ঢাকা টু দুবাই 2024 সহ এই সংক্রান্ত অনন্য বিষয়ে কথা বলবো। অনেকে দুবাই টু ঢাকা অথবা ঢাকা টু দুবাই যাওয়ার আগে অনলাইনে বিমান ভাড়া জানার জন্য সার্চ করেন। সুতরাং, তাদের জন্য আমাদের আজকের এই আর্টিকেল।

দুবাই টু ঢাকা বিমান ভাড়া কত ২০২৪

দুবাই টু ঢাকা বিমান ভাড়া কত ২০২৪
২০২৪ সালে দুবাই থেকে ঢাকা এই রুটের সর্বনিম্ন বিমান ভাড়া হলো: ১৭ হাজার ৯০৯ টাকা (গালফ এয়ার - ওয়ান স্টপ)। তবে, দুবাই থেকে ঢাকা এয়ার রুটের ননস্টপ ফ্লাইটের বিমান ভাড়া হলো; ইউএস-বাংলা এয়ারলাইন্স = ২২,৭২০ টাকা, ফ্লাই দুবাই ২৩,৯০০ টাকা, এমিরেট্‌স এয়ার = ২৫,৭২১ টাকা,  বিমান বাংলাদেশ এয়ারলাইন্স = ২৭,২১৪ টাকা।

বর্তমানে দুবাই টু ঢাকা রুটে যেসকল বিমান চলাচল করছে সেগুলোর মধ্যে রয়েছে বিমান বাংলাদেশ, ফ্লাই দুবাই, ইউএস-বাংলা এয়ারলাইন্স, এমিরেট্‌স এয়ার, সালাম এয়ার, ওমান এয়ার, সিঙ্গাপুর এয়ারলাইনস, কুয়েত এয়ারওয়েজে, ইতিহাদ এয়ারওয়েজ ইত্যাদি।

বিমান টিকেট এর মূল্য ঢাকা টু দুবাই 2024

বিমান টিকেট এর মূল্য ঢাকা টু দুবাই 2024
বাংলাদেশের ঢাকা আন্তজার্তিক বিমানবন্দর থেকে দুবাই এয়ারপোর্টের ননস্টপ ফ্লাইটের সর্বনিম্ন বিমান ভাড়া হলো: ইউএস-বাংলা এয়ারলাইন্স ৩৮,৭৭৯ টাকা, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৪০,৩৭৫ টাকা, ফ্লাই দুবাই ৪১,২৮০ টাকা, এমিরেট্‌স এয়ার ৪২,৮৯২ টাকা।

বিমান বাংলাদেশ, ইউএস-বাংলা এয়ারলাইন্স, ইন্ডিগো, কাতার এয়ারওয়েজ, শ্রীলঙ্কান এয়ারলাইন্স, এয়ার ইন্ডিয়া, টার্কিশ এয়ারলাইন্স, ফ্লাইদুবাই, চায়না সাউদার্ন এয়ারলাইন্স, সৌদিয়া সহ আরো বিমান নিয়মিত এই রুটে চলাচল করে।

Dhaka To Dubai Air Ticket Price In 2024

At present, the airfare from Dhaka Airport to Dubai is Tk 38,779 (US-Bangla Airlines) and the airfare of Biman Bangladesh Airlines is Tk 40,375.

চট্টগ্রাম টু দুবাই বিমান ভাড়া কত ২০২৪

চট্টগ্রাম টু দুবাই বিমান ভাড়া কত ২০২৪
চট্টগ্রাম থেকে দুবাই এর বিমান ভাড়া হলো সর্বনিম্ন ৩৯,০৫০ টাকা (ফ্লাই দুবাই)। এই রুটে বিমান বাংলাদেশ, ওমান এয়ার, কাতার এয়ারওয়েজ, ফ্লাইদুবাই সহ অনন্য আরো কিছু বিমান নিয়মিত চলাচল করে।

বাংলাদেশ থেকে ডুবাই যেতে কত সময় লাগে

বাংলাদেশ এর ঢাকা বিমানবন্দর থেকে ডুবাই পৌঁছাতে নন স্টপ ফ্লাইটে সর্বনিম্ন ৫ ঘন্টা ৪৫ মিনিট সময় লাগে এবং ওয়ান স্টপ বা ওয়ান স্টপ প্লাস ফ্লাইটে ৮ ঘন্টা ৫০ মিনিট থেকে ২৪ ঘন্টা বা তার থেকেও বেশি সময় লাগতে পারে।

দুবাই টু চট্টগ্রাম টিকেটের দাম কত

দুবাই টু চট্টগ্রাম টিকেটের দাম কত
অনেকে দুবাই থেকে চট্টগ্রাম এই রুটে বাংলাদেশে আসতে চান এবং তারা প্রশ্ন করেন দুবাই টু চট্টগ্রাম টিকেটের দাম কত। যারা এটি সম্পর্কে প্রশ্ন করেন তাদের জন্য বলছি, দুবাই থেকে চট্টগ্রাম রুটের ফ্লাই দুবাই এয়ারের বিমান ভাড়া হলো ২৬,০২৬ টাকা।

শেষ কথা

এই ব্লগে দুবাই টু ঢাকা বিমান ভাড়া কত ২০২৪, বিমান টিকেট এর মূল্য ঢাকা টু দুবাই 2024 সহ এই সম্পর্কিত অনন্য বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনার চেষ্টা করেছি। মনে রাখবেন, এই ব্লগটি সর্বশেষ আপডেট করা হয়েছে ২২ জানুয়ারি ২০২৪ সালে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন