ওমেরা গ্যাস সিলিন্ডার দাম ২০২৪ | বসুন্ধরা গ্যাসের দাম কত ২০২৪

ওমেরা গ্যাস সিলিন্ডার দাম ২০২৪ | বসুন্ধরা গ্যাসের দাম কত ২০২৪
হ্যালো বন্ধুরা, bdback.com এর নতুন আরো একটি নতুন ব্লগে আপনাদের স্বাগতম। আজকে ২০২৪ সালে ওমেরা গ্যাস সিলিন্ডার দাম, বসুন্ধরা গ্যাসের দাম কত এবং খালি গ্যাস সিলিন্ডারের দাম কত সেটি সম্পর্কে কথা বলবো। চলুন তাহলে মূল আলোচনা শুরু করি।

ওমেরা গ্যাস সিলিন্ডার দাম ২০২৪

বর্তমানে ওমেরা গ্যাস সিলিন্ডার এর দাম আগের থেকে কিছুটা বৃদ্ধি পেয়েছে। ২০২৪ সালে ৫ কেজি ওমেরা গ্যাস সিলিন্ডার এর মূল্য ৬০০ টাকা, ১২ কেজির মূল্য ১,৪৩৩ টাকা, ২৫ কেজি ২,৯৮৫ টাকা, ৩৫ কেজি ৪,১৭৯ টাকা এবং ৪৫ কেজি ওমেরা এলপি গ্যাসের দাম হলো ৫,৩৭৩ টাকা।

বসুন্ধরা গ্যাসের দাম কত ২০২৪

ওমেরা গ্যাস সিলিন্ডার দাম ২০২৪ | বসুন্ধরা গ্যাসের দাম কত ২০২৪
আমরা অনেকে বসুন্ধরা ব্রান্ডের গ্যাস সিলিন্ডার ব্যবহার করি এবং ২০২৪ সালে বসুন্ধরা গ্যাসের দাম কত সেটি সম্পর্কে জানতে চায়। বর্তামানে ১২ কেজি বসুন্ধরা গ্যাস সিলিন্ডার এর মূল্য ১,৪৩৩ টাকা, ৩০ কেজি ৩,৫৮২ টাকা এবং ৪৫ কেজির মূল্য ৫,৩৭৩ টাকা।

খালি গ্যাস সিলিন্ডারের দাম কত

বন্ধুরা, কয়েকটি বিশ্বস্ত সোর্স থেকে জানা তথ্য অনুযায়ী বর্তমানে ভোক্তা পর্যায়ে খালি গ্যাস সিলিন্ডার এর দাম চলছে ৫৫০ থেকে ৬৫০ টাকার মত। তবে, আপনি যদি খালি গ্যাস সিলিন্ডার দোকানে নিয়ে যান তবে, তারা আপনার খালি গ্যাস সিলিন্ডারটি নিয়ে রিফিল করা গ্যাস সিলিন্ডার দিয়ে দিবে।

উপসংহার

এই আর্টিকেলটিতে আমরা আপনাদের ২০২৪ সালে ওমেরা গ্যাস সিলিন্ডার দাম, বসুন্ধরা গ্যাসের দাম কত এবং খালি গ্যাস সিলিন্ডারের দাম কত সেটি সম্পর্কে বলার চেষ্টা করেছি। ব্লগটি সম্পর্কে আপনাদের গুরুত্বপূর্ণ মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন