ইন্ডিয়া ডলার রেট ২০২৪ | দুবাই টাকার রেট ইন্ডিয়া | ইন্ডিয়ান রুপির ছবি

ইন্ডিয়া ডলার রেট ২০২৪ | দুবাই টাকার রেট ইন্ডিয়া | ইন্ডিয়ান রুপির ছবি
হ্যালো বন্ধুরা, আমাদের অফিশিয়াল ওয়েবসাইটে আপনাদের স্বাগতম। আজকে ইন্ডিয়া ডলার রেট ২০২৪, দুবাই টাকার রেট ইন্ডিয়া সহ এই সংক্রান্ত অনন্য বিষয়ে আলোচনা করবো। তাহলে চলুন, আমাদের আজকের মূল আলোচনা শুরু করা যাক।

ইন্ডিয়া ডলার রেট ২০২৪

২০২৪ সালে অনেকে ইন্ডিয়ার ডলার রেট সম্পর্কে প্রশ্ন করেন এবং এই সংক্রান্ত বিষয়ে তথ্য পেতে চান। আজকে ২০২৪ সালের ফেব্রুয়ারী মাসের ২০ তারিখ। আজকের তারিখ অনুযায়ী, ১ মার্কিন ডলার সমান ইন্ডিয়ার ৮২ টাকা ৯৬ পয়সা এবং ১ ইন্ডিয়ান রুপি সমান আমেরিকার ০.০১২ মার্কিন ডলার।

দুবাই টাকার রেট ইন্ডিয়া

আমরা ইতিমধ্যেই ২০২৪ সালে ইন্ডিয়ার ডলার রেট কত সেটি সম্পর্কে আলোচনা করেছি। এখন জানাবো দুবাই টাকার রেট ইন্ডিয়া সম্পর্কে। ভারতীয় ১ রুপি সমান দুবাইয়ের ০.০৪৪ দিরহাম এবং ১ দিরহাম সমান ভারতের ২২ টাকা ৫৮ পয়সা।

আজকের ইন্ডিয়ান রুপি রেট কত

আমরা যখন আমাদের এই ব্লগটি লিখছি তখনকার তারিখ হলো ২০ ফেব্রুয়ারী ২০২৪ সাল। আজকের তারিখ অনুযায়ী, ১ ইন্ডিয়ান রুপির বাংলাদেশ রেট হলো ১ টাকা ৩২ পয়সা এবং ১ ইন্ডিয়ান রুপি সমান ০.০১২ আমেরিকান ডলার।

ইন্ডিয়ান রুপির ছবি

ইন্ডিয়ান রুপির ছবি
অনেকে ইন্ডিয়ান রুপির ছবি দেখতে চান এবং তারা গুগলে সহ বিভিন্ন সার্চ ইঞ্জিনে ইন্ডিয়ান রুপির ছবি এরকম লিখে সার্চ করেন। যারা ইন্ডিয়ান রুপির ছবি দেখতে ইচ্ছুক তাদের জন্য উপরে ইন্ডিয়ান রুপির ছবি দিয়েছে। দয়া করে দেখে দিবেন।

শেষ কথা

ইন্ডিয়া ডলার রেট ২০২৪, দুবাই টাকার রেট ইন্ডিয়া সহ এই সম্পর্কিত অনন্য বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য প্রদানের চেষ্টা করা হয়েছে এই ব্লগে। আপনার যদি এখনো এই বিষয়ে কোন প্রশ্ন থাকে হবে আপনি সেটি লিখে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন