খুলনা টু কুয়াকাটা বাস ভাড়া কত ২০২৪ | খুলনা থেকে কুয়াকাটা এসি বাস ভাড়া

খুলনা টু কুয়াকাটা বাস ভাড়া কত ২০২৪ | খুলনা থেকে কুয়াকাটা এসি বাস ভাড়া
হ্যালো বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন ট্রাভেল ব্লগে আপনাকে স্বাগতম। আজকে ২০২৪ খুলনা টু কুয়াকাটা বাস ভাড়া কত, খুলনা থেকে কুয়াকাটা এসি বাস ভাড়া, খুলনা টু কুয়াকাটা কত কিলোমিটার সহ এই সংক্রান্ত অনন্য বিষয়ে কথা বলবো। তাহলে চলুন মূল আলোচনা শুরু করি।

খুলনা টু কুয়াকাটা বাস ভাড়া কত ২০২৪

খুলনা টু কুয়াকাটা বাস ভাড়া কত ২০২৪ | খুলনা থেকে কুয়াকাটা এসি বাস ভাড়া

২০২৪ সালে খুলনা থেকে কুয়াকাটা রুটের বাস ভাড়া হলো ৬০০ থেকে ৭০০ টাকা (নন এসি · চেয়ার কোচ)। বলে রাখা ভালো যে, বাস ভাড়া পরিবর্তনশীল তাই বর্তমানের ভাড়া জানতে কাউন্টারে যোগাযোগ করুন।

আপনাদের সুবিধার্থে বলছি যে, খুলনা থেকে কুয়াকাটা রুটে রয়েল পরিবহন, চাকলাদার পরিবহন, হাওলাদার পরিবহন, সেভেন স্টার পরিবহন, কুয়াকাটা এক্সপ্রেস সহ আরো অনেক সুনামধন্য বাস নিয়মিত যাতায়াত করে।

খুলনা থেকে কুয়াকাটা এসি বাস ভাড়া

খুলনা থেকে কুয়াকাটা এর এসি বাসের সর্বনিম্ন ভাড়া হলো ৮০০ টাকা এবং সর্বোচ্চ ১,২০০ টাকা। আপনি যদি সর্বনিম্ন ভাড়ায় এসি বাসে করে খুলনা থেকে কুয়াকাটা যেতে চান তাহলে বিআরটিসি বাসে যেতে পারেন।

খুলনা টু কুয়াকাটা কত কিলোমিটার

খুলনা থেকে কুয়াকাটার দূরত্ব কত কিলোমিটার সেটি সম্পর্কে জানতে অনেকে প্রশ্ন করেন। যারা এটি সম্পর্কে প্রশ্ন করেন তাদের জন্য বলছি, খুলনা থেকে কুয়াকাটার সর্বমোট দূরত্ব ২২১.৯ কিলোমিটার।

খুলনা থেকে কুয়াকাটা যেতে কত সময় লাগে

আমরা ইতিমধ্যে খুলনা থেকে কুয়াকাটা এর দূরত্ব কত কিলোমিটার সেটি সম্পর্কে আপনাদের তথ্য প্রদান করেছি। এখন খুলনা থেকে কুয়াকাটা যেতে কতক্ষণ সময় লাগে সেটি সম্পর্কে বলবো। খুলনা থেকে কুয়াকাটা যেতে আপনার আনুমানিক সাড়ে ৫ ঘন্টার মত সময় লাগবে (সড়ক পথে)।

শেষ কথা

ব্লগটিতে ২০২৪ সালে খুলনা টু কুয়াকাটা বাস ভাড়া কত, খুলনা থেকে কুয়াকাটা এসি বাস ভাড়া, খুলনা টু কুয়াকাটা কত কিলোমিটার সহ এই সংক্রান্ত অনন্য বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করার চেষ্টা করেছি। ব্লগটি সম্পর্কে আপনার মতামত জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন