ওমান ১ রিয়াল = কত টাকা [লাইভ প্রাইজ চার্ট] - আজকের টাকার রেট ওমান

ওমান ১ রিয়াল = কত টাকা [লাইভ প্রাইজ চার্ট] - আজকের টাকার রেট ওমান
প্রিয় প্রবাসী ভাই এবং বোনেরা আপনাদের সবাইকে bdback.com এর অফিশিয়াল ব্লগ ওয়েবসাইটে স্বাগতম। আজকে আলোচনার বিষয়বস্তু হলো ওমান ১ রিয়াল = কত টাকা এবং আজকের টাকার রেট ওমান।

ওমানে অসংখ্য বাংলাদেশি প্রবাসী অবস্থান করে যারা ওমানের আপডেট টাকার রেট সম্পর্কে জানতে অনলাইনে সার্চ করেন। যারা ওমানের আপডেট টাকার রেট সম্পর্কে জানতে সার্চ করে তাদের জন্য আজকের এই ব্লগ।

ওমান ১ রিয়াল = কত টাকা

ওমানের জাতীয় মুদ্রার নাম হলো রিয়াল সেটা আমাদের বেশিরভাগ মানুষেরই জানা। আমরা যখন এই ব্লগটি লিখছি তখনকার সময় (৩১ মার্চ ২০২৩) অনুযায়ী, ওমানের ১ রিয়াল বাংলাদেশের ২৭৭ টাকা ৪৬ পয়সার সমান।

তবে, আপনাদের সুবিধার্থে আমরা নিচে একটি ওমানের রিয়াল টু বাংলাদেশি টাকার লাইভ প্রাইজ চার্ট দিয়েছি। সেখানে ওমানেট ১ রিয়াল বাংলাদেশের কত টাকা সেটির আপডেট প্রাইজ দেওয়া হয়েছে।


আপনি চাইলে উপরের প্রাইজ চার্টটি ব্যবহার করে ১ ওমানি রিয়াল এর পরিবর্তে যেকোনো পরিমাণ ওমানি রিয়ালের আপডেট মূল্য দেখে নিতে পারবেন।

আজকের টাকার রেট ওমান

আজকের (যখন এই ব্লগটি লিখছি - ৩১ মার্চ ২০২৩) ওমানের ১ টাকার বাংলাদেশি মুদ্রায় রেট হলো ২৭৭ টাকা ৪৬ পয়সা। তবে, উপরের লাইভ প্রাইজ চার্টে আপনি ওমানের এখনকার আপডেট রেট দেখতে পারবেন।

উপরের লাইভ প্রাইজ চার্টে আমরা ১ ওমানি রিয়াল বাংলাদেশি কত টাকা সেটি দেখিয়েছি। আপনি ১ এর পরিবর্তে যেকোনো সংখ্যা বসিয়ে সেই পরিমাণ ওমানি রিয়াল বাংলা টাকায় কনভার্ট করতে পারবেন আপডেট রেটে।

শেষ কথা

এই ব্লগটিতে ওমান ১ রিয়াল = কত টাকা এবং আজকের টাকার রেট ওমান সম্পর্কে আপনাদের সুস্পষ্ট ধারণা দেওয়ার চেষ্টা করেছি। ব্লগটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন এবং যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করুন।

 এই সম্পর্কিত আমাদের আরো আর্টিকেল 

ওমান টু বাংলাদেশ বিমান টিকেট রেট ২০২৩ | বাংলাদেশ টু ওমান বিমান এর ভাড়া কত 2023

⏩ নামাজের সময়সূচী ওমান ২০২৩ [আপডেট সময়সূচি] - ওমানের নামাজের সময়সূচি

⏩ ২০২৩ সালে বাংলাদেশ থেকে ওমান বিমান ভাড়া কত, ওমান যেতে বয়স কত লাগে সহ অনন্য গুরুত্বপূর্ণ তথ্য

⏩ মালয়েশিয়া থেকে অস্ট্রেলিয়া যাওয়ার উপায় | মালয়েশিয়া থেকে কোন দেশে যাওয়া যায়

⏩ বাংলাদেশ থেকে মালয়েশিয়া যেতে কত বয়স লাগে | মালয়েশিয়া যেতে কত টাকা লাগে ২০২৩

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন