ওমান টু বাংলাদেশ বিমান টিকেট রেট ২০২৪ | বাংলাদেশ টু ওমান বিমান এর ভাড়া কত 2024

ওমান টু বাংলাদেশ বিমান টিকেট রেট ২০২৪ | বাংলাদেশ টু ওমান বিমান এর ভাড়া কত 2024
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন ব্লগে আপনাদের সবাইকে স্বাগতম। আজকে আমরা ওমান টু বাংলাদেশ বিমান টিকেট রেট ২০২৪ এবং বাংলাদেশ টু ওমান বিমান এর ভাড়া কত 2024 সম্পর্কে কথা বলবো।

ওমানে বাংলাদেশের অসংখ্য প্রবাসী অবস্থান করেন। এছাড়াও, বাংলাদেশ থেকে ওমানে প্রতিনিয়ত নতুন করে অনেক মানুষ যাচ্ছে। যাদের ওমান টু বাংলাদেশ অথবা বাংলাদেশ টু ওমান যাতায়াতের প্রয়োজন পড়ে তাদের জন্য আজকের এই ব্লগ।

ওমান টু বাংলাদেশ বিমান টিকেট রেট ২০২৪

ওমান টু বাংলাদেশ বিমান টিকেট রেট ২০২৪ | বাংলাদেশ টু ওমান বিমান এর ভাড়া কত 2024

২০২৪ সালে ওমানের রাজধানী মাস্কাট টু বাংলাদেশের ঢাকা রুটের সর্বনিম্ন বিমান ভাড়া হলো ১৪,৫৯৩ টাকা (ভিস্তারা এয়ার)। এই রুটের ননস্টপ ফ্লাইটের বিমান ভাড়া হলো; ইউএস-বাংলা এয়ারলাইন্স ১৫,৯৮৮ টাকা, সালাম এয়ার ১৮,১৩৯ টাকা, ওমান এয়ার ২০,৪১৬ টাকা।


বলে রাখা ভালো যে, এয়ার টিকিট এর মূল্য আপনি কতদিন আগে ক্রয় করছেন সেটির উপরেও অনেকটা নির্ভর করে। সুতরাং, সব সময় ভ্রমণের অন্তত ২০ থেকে ২৫ দিন আগে এয়ার টিকিট ক্রয় করে রাখবেন। তাহলে, তূলনামূলক কম রেটে এয়ার টিকিট ক্রয় করতে পারবেন।

মাস্কাট টু ঢাকা (Muscat to Dhaka) এয়ার রুটে প্রতিদিন বিমান বাংলাদেশ, ইউএস-বাংলা এয়ারলাইন্স, সৌদিয়া, সালামএয়ার, কাতার এয়ারওয়েজ, ফ্লাইদুবাই, জাজিরা এয়ারওয়েজ, এমিরেট্‌স এয়ারলাইন্স সহ আরো অনন্য বিমান নিয়মিত চলাচল করে।

বাংলাদেশ টু ওমান বিমান এর ভাড়া কত 2024

ওমান টু বাংলাদেশ বিমান টিকেট রেট ২০২৪ | বাংলাদেশ টু ওমান বিমান এর ভাড়া কত 2024
বাংলাদেশের ঢাকা এয়ারপোর্ট থেকে ওমানের মাস্কাট রুটের সর্বনিম্ন বিমান ভাড়া হলো ২৮,৯৬৫ টাকা (ইউএস-বাংলা এয়ারলাইন্স, ননস্টপ ফ্লাইট)। এছাড়াও, উক্ত এয়ার অনন্য ননস্টপ ফ্লাইটের বিমান ভাড়া হলো; বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ২৯,৮২৯ টাকা, ওমান এয়ার ৪৩,৭২২ টাকা, সালাম এয়ার ৫১,২১৫ টাকা।


আপনি যদি ২০ থেকে ২৫ দিন লাগে থেকে এয়ার টিকিট ক্রয় করে রাখেন তাহলে আপনি অনেক কম মূল্যে এয়ার টিকিট ক্রয় করতে পারবেন। যত বেশি দিন আগে টিকিট ক্রয় করে রাখবেন তত কম মূল্য পড়বে।

ঢাকা থেকে মাস্কাট এই রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, ইউএস-বাংলা এয়ারলাইন্স, ওমান এয়ার, কাতার এয়ারওয়েজ, ইন্ডিগো, ইতিহাদ এয়ারওয়েজ, সালামএয়ার, এয়ার এরাবিয়া, জাজিরা এয়ারওয়েজ সহ অনন্য এয়ারলাইন্স নিয়মিত যাতায়াত করে।

উপসংহার

এই ব্লগটিতে ওমান টু বাংলাদেশ বিমান টিকেট রেট ২০২৪ এবং বাংলাদেশ টু ওমান বিমান এর ভাড়া কত 2024 সম্পর্কে আপনাদের সঠিক তথ্য প্রদানের চেষ্টা করেছি। ব্লগটি সম্পর্কে আপনার যেকোনো মতামত জানাতে কমেন্ট করতে পারেন এবং ভালো লাগলে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন