আজকের টাকার রেট কত কাতার ২০২৩ | কাতার ১ টাকা বাংলাদেশের কত টাকা

আজকের টাকার রেট কত কাতার ২০২৩ | কাতার ১ টাকা বাংলাদেশের কত টাকা
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন ব্লগে আপনাদের স্বাগতম। এই ব্লগে আমরা ২০২৩ সালের আজকের টাকার রেট কত কাতার, কাতার ১ টাকা বাংলাদেশের কত টাকা সহ এই সম্পর্কিত অনন্য বিষয়ে জানবো। তাহলে চলুন মূল আলোচনা শুরু করি।

আজকের টাকার রেট কত কাতার ২০২৩

আজকের টাকার রেট কত কাতার ২০২৩ | কাতার ১ টাকা বাংলাদেশের কত টাকা
আমরা যখন এই ব্লগটি লিখছি তখনকার তারিখ হলো ৩০ মার্চ ২০২৩ সাল। আজকের তারিখ অনুযায়ী কাতারি রিয়াল এর রেট হলো ২৯ টাকা ৩৫ পয়সা। আপনাদের সুবিধার্থে নিচে আমরা কাতারি রিয়াল এর একটি লাইভ প্রাইজ চার্ট দিয়েছি।


উপরে আমাদের প্রদত্ত কাতারি রিয়াল এর লাইভ প্রাইজ চার্টটিতে ১ কাতারে রিয়াল সমান বাংলাদেশি কত টাকা সেটি দেওয়া হয়েছে। তবে, আপনি চাইলে এক্সচেঞ্জেরটি ব্যবহার যেকোনো পরিমাণ কাতারি রিয়াল বাংলা টাকায় কনভার্ট করতে পারবেন।

কাতার ১ টাকা বাংলাদেশের কত টাকা

কাতারের ১ টাকা বাংলাদেশের কত টাকা সেটি আমরা উপরে ইতিমধ্যে বলেছি। তবে, আপনাদের সুবিধার্থে আবারো বলছি আজকের (৩০ মার্চ ২০২৩) টাকার রেট অনুযায়ী কাতারের ১ টাকা বাংলাদেশের ২৯ টাকা ৩৫ পয়সা।

১৫০০ রিয়াল = কত টাকা

কাতারের অনেক প্রবাসী ভাইয়েরা ১৫০০ কাতারি রিয়াল বাংলাদেশি কত টাকা হয় সেটি সম্পর্কে জানতে চান। আপনি উপরে আমাদের এক্সচেঞ্জেরটি ব্যবহার করে কাতারের ১৫০০ টাকা বাংলাদেশের কত টাকা হয় সেটির লাইভ রেট দেখতে পারবেন।

তবে, আমরা যদি আজকের (৩০ মার্চ ২০২৩) রেট অনুযায়ী বলি তাহলে কাতারের ১৫০০ রিয়াল বর্তমানে তাহলে বাংলাদেশের ৪৪,০২৫ টাকা হয়। এক্সচেঞ্জ রেট ২৯ টাকা ৩৫ পয়সা (29.35*1500 = 44,025)।

কাতারের রাজধানী ও মুদ্রার নাম কি

অনেকে কাতারের কাতারের রাজধানী এবং মুদ্রার নাম কি সেটি জানেন না। তাদের জন্য বলছি, কাতারের রাজধানীর নাম হলো দোহা এবং কাতারের মূদ্রার নাম হলো কাতারি রিয়াল।

শেষ কথা

এই ব্লগটিতে ২০২৩ সালের আজকের টাকার রেট কত কাতার, কাতার ১ টাকা বাংলাদেশের কত টাকা সহ এই সম্পর্কিত অনন্য বিষয়ে আলোচনা করার চেষ্টা করেছি। আপনাদের যদি এখনো ব্লগটি সম্পর্কে কোন প্রশ্ন থাকে তাহলে কমেন্ট করুন।

 এই সম্পর্কিত আমাদের আরো আর্টিকেল 

আজকের কাতারি রিয়াল রেট বাংলাদেশ | কাতারের ১ রিয়াল বাংলাদেশের কত টাকা ২০২৩

কাতার টু বাংলাদেশ টিকিটের দাম ২০২৩ | বাংলাদেশ থেকে কাতর বিমান ভাড়া কত

কাতার টু বাংলাদেশ টিকেটের দাম 2023 | Qatar to Bangladesh Flight Ticket Price Today

মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩ | মালয়েশিয়া রিংগিত রেট বাংলাদেশ

⏩ আজকের টাকার রেট ইতালি 2023 | ইতালির ১ টাকা বাংলাদেশের কত টাকা

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন