কাতার টু বাংলাদেশ টিকিটের দাম ২০২৪ | বাংলাদেশ থেকে কাতর বিমান ভাড়া কত

কাতার টু বাংলাদেশ টিকিটের দাম ২০২৪ | বাংলাদেশ থেকে কাতর বিমান ভাড়া কত
প্রিয় কাতার প্রবাসী ভাই এবং বোনেরা আপনাদের সবাইকে bdback.com এর আজকের ব্লগে স্বাগতম। আজকে ২০২৪ সালে কাতার টু বাংলাদেশ টিকিটের দাম কত, বাংলাদেশ থেকে কাতর বিমান ভাড়া কত সহ এই সম্পর্কিত অনন্য সম্পর্কে আলোচনা করবো।

কাতারে থাকা আমাদের বাংলাদেশি ভাই বোনেরা কাতার থেকে বাংলাদেশ এয়ার টিকিটের মূল্য সম্পর্কে বাংলায় জানতে চান। সুতরাং, আপনাদের কথা মাথায় রেখে আজকের এই ব্লগটি লিখতে বসে গেলাম। তাহলে চলুন মূল আলোচনায় যায়।

কাতার টু বাংলাদেশ টিকিটের দাম ২০২৪

কাতারে দোহা থেকে থেকে বাংলাদেশের ঢাকা বিমানবন্দর এর সর্বনিম্ন টিকিটের দাম হলো ১৪,১১৪ টাকা (ভিস্তারা এয়ার - ওয়ান স্টপ)।  এছাড়াও, কাতার টু বাংলাদেশ এয়ার রুটের ননস্টপ ফ্লাইটের বিমান ভাড়া হলো; ইউএস-বাংলা এয়ারলাইন্স ১৯,৮০৯ টাকা, কাতার এয়ারওয়েজ ৩১,৭৫১ টাকা।

কাতারের দোহা টু বাংলাদেশের ঢাকা বিমানবন্দর এই রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, ইউএস-বাংলা এয়ারলাইন্স, কাতার এয়ারওয়েজ, এয়ার ইন্ডিয়া, ওমান এয়ার, কুয়েত এয়ারওয়েজ, ইন্ডিগো, এয়ার এরাবিয়া, এমিরেট্‌স এয়ারলাইন্স সহ অনন্য এয়ারলাইন্স নিয়মিত চলাচল করছে।

Qatar To Bangladesh Flight Ticket Price Today

The lowest price of dhaka airport air ticket from Qatar's capital Doha is Tk 14,144. Biman Bangladesh Airlines, US-Bangla Airlines and other international airlines operate flight regularly from Doha to Dhaka.

বাংলাদেশ থেকে কাতার বিমান ভাড়া কত

কাতার টু বাংলাদেশ টিকিটের দাম ২০২৪ | বাংলাদেশ থেকে কাতর বিমান ভাড়া কত

বাংলাদেশ এর ঢাকা থেকে দোহা ননস্টপ ফ্লাইটের বিমান ভাড়া হলো; ইউএস-বাংলা এয়ারলাইন্সে ৩৯,৮৭২ টাকা, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৪০,৩৮২ টাকা, কাতার এয়ারওয়েজ ৭৮,৯৭৭ টাকা। আপনারা যারা বাংলাদেশ থেকে কাতার যেতে চান তারা অবশ্যই ননস্টপ ফ্লাইটে করে যাতায়াত করবেন।

কাতার থেকে বাংলাদেশ যেতে কত সময় লাগে

কাতারের দোহা এয়ারপোর্ট থেকে বাংলাদেশের ঢাকা এয়ারপোর্টে আসতে ননস্টপ ফ্লাইটে সর্বনিম্ন সময় লাগে আর সেটি হলো; ৬ ঘন্টা ২০ মিনিট। তবে, ওয়ান স্টপ বা ওয়ান স্টপ প্লাস ফ্লাইটে আসতে ৮ থেকে ২৪ ঘন্টা বা তার থেকেও বেশি সময় লাগতে পারে।

কাতার থেকে বাংলাদেশ কত কিলোমিটার

আমাদের অনেক প্রবাসী ভাই এবং বোনেরা রয়েছেন যারা কাতার থেকে বাংলাদেশের দূরত্ব কত কিলোমিটার সেটি সম্পর্কে অবগত নন। তাদের সুবিধার্থে বলছি, ম্যাপ অনুয়ায়ী কাতার থেকে বাংলাদেশ এর সর্বমোট দূরত্ব হলো ৩ হাজার ৯৫১ কিলোমিটার।

উপসংহার

এই ব্লগটিতে ২০২৪ কাতার টু বাংলাদেশ টিকিটের দাম, বাংলাদেশ থেকে কাতর বিমান ভাড়া কত সহ অনন্য বিষয়ে আলোচনা করার চেষ্টা করেছি। আমরা ব্লগটি সম্পর্কে আপনার মন্তব্য জানতে চায়। আপনার মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন