রংপুর থেকে কুয়াকাটা বাস ভাড়া কত ২০২৪ | রংপুর থেকে কুয়াকাটা কত কিলোমিটার

রংপুর থেকে কুয়াকাটা বাস ভাড়া কত ২০২৪ | রংপুর থেকে কুয়াকাটা কত কিলোমিটার
বন্ধুরা, bdback.com এর নতুন ট্রাভেল ব্লগে আপনাদের স্বাগতম জানাচ্ছি। আজকের আলোচনার বিষয় হলো ২০২৪ রংপুর থেকে কুয়াকাটা বাস ভাড়া কত এবং রংপুর থেকে কুয়াকাটা কত কিলোমিটার ইত্যাদি। চলুন তাহলে মূল আলোচনায় যাওয়া যাক।

রংপুর থেকে কুয়াকাটা বাস ভাড়া কত ২০২৪

রংপুর থেকে কুয়াকাটা বাস ভাড়া কত ২০২৪ | রংপুর থেকে কুয়াকাটা কত কিলোমিটার

২০২৪ সালে রংপুর থেকে কুয়াকাটা রুটে নন এসি বাসের বাস ভাড়া হলো ১ হাজার ১০০ টাকা। তবে, আমরা রংপুর থেকে কুয়াকাটা রুটের এসি বাসের ভাড়া জানতে সক্ষম হয়নি। রংপুর টু কুয়াকাটা রুটে সুপার সনি সহ আরো অনন্য কোম্পানির বাস নিয়মিত যাতায়াত করে থাকে।

Rangpur To Kuakata Bus Ticket Price

Rangpur To Kuakata Bus Ticket Price
In 2024, the bus fare of non-AC buses from Rangpur to Kuakata route is Tk 1,100. However, we have not been able to know the fare of AC buses from Rangpur to Kuakata route.

রংপুর থেকে কুয়াকাটা কত কিলোমিটার

রংপুর থেকে কুয়াকাটা যাত্রা করার আগে এটি কত কিলোমিটার এর পথ সেটি সম্পর্কে অনেকেরই জানার ইচ্ছা থাকে। রংপুর থেকে কুয়াকাটা এর সড়ক পথের সর্বমোট দূরত্ব হলো ৫৭৮.৯ কিলোমিটার।

রংপুর থেকে কুয়াকাটা যেতে কত সময় লাগে

রংপুর থেকে কুয়াকাটা কত কিলোমিটার সেটি সম্পর্কে আমরা ইতিমধ্যে জেনেছি। তবে, এখন জানবো রংপুর থেকে কুয়াকাটা পৌঁছাতে কত সময় লাগবে সেটি সম্পর্কে। রংপুর থেকে কুয়াকাটা যেতে সর্বমোট সাড়ে ১৪ ঘন্টার মত সময় লাগবে সড়ক পথে।

রংপুর থেকে কুয়াকাটা বাস ছাড়ার সময়

রংপুর থেকে কুয়াকাটা রুটের সুপার সনি বাসটি সকাল ৭ টা নাগাদ রংপুর থেকে কুয়াকাটার উদ্দেশ্যে রওনা দেয়। এছাড়াও, আরো অনন্য বাসের রংপুর টু কুয়াকাটা রুটের বিভিন্ন সময়ে সিডিউল রয়েছে।

উপসংহার

এই আর্টিকেলে ২০২৪ সালে রংপুর থেকে কুয়াকাটা বাস ভাড়া কত, রংপুর থেকে কুয়াকাটা কত কিলোমিটার সহ এই সংক্রান্ত অনন্য বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন