রাইস কুকারের Cook এবং Warm অপশনের কাজ কি বিস্তারিত জানুন

রাইস কুকারের Cook এবং Warm অপশনের কাজ কি বিস্তারিত জানুন
হ্যালো বন্ধুরা, রাইস কুকার নিয়ে আরো একটি নতুন ব্লগে bdback.com এর অফিশিয়াল ওয়েবসাইটে আপনাদের স্বাগতম। আজকে রাইস কুকারের Cook এবং Warm অপশনের কাজ কি সেটি সম্পর্কে কথা বলবো। তাহলে চলুন মূল আলোচনা শুরু করি।

রাইস কুকারের Cook অপশনের কাজ কি

রাইস কুকারের Cook এবং Warm অপশনের কাজ কি বিস্তারিত জানুন

অনেকে রাইস কুকারের “Cook” অপশনের কাজ কি সেটি জানেন না এবং তারা এই বিষয়টি সম্পর্কে জানতে গুগল সহ বিভিন্ন সার্চ ইঞ্জিনে সার্চ করে থাকে। চলুন তাহলে রাইস কুকারের “Cook” অপশনের কাজ কি সেটি সহজ ভাবে জেনে নেওয়া যাক।


“Cook” এর বাংলা অর্থ নিশ্চয় আপনারা সবাই জানেন। “Cook” এর বাংলা অর্থ হলো রান্না। রাইস কুকারে আপনি যখন ভাত রান্নার জন্য বসান তখন “Cook” অপশনটিতে আলো জ্বলে। অর্থাৎ, রাইস কুকার যে আপনার ভাত রান্না করছে সেটিই সে “Cook” অপশনের আলোর মাধ্যমে আপনাকে বুঝাই।

এবং যখন রাইস কুকারের ভাত রান্না করা শেষ হয়ে যায় তখন দেখবেন “Cook” অপশনের সেই আলোটাও নিভে যায়। অর্থাৎ, যে তখন আপনাকে বুঝাই যে আপনার ভাত রান্না করা শেষ। চলুন এখন রাইস কুকারের Warm অপশনের কাজ কি সেটি সম্পর্কে জানি।

রাইস কুকারের Warm অপশনের কাজ কি

আমরা আপনাদের সাথে ইতিমধ্যে রাইস কুকারের “Cook” অপশনের কাজ কি সেটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি এখন চলুন একটু “Warm” অপশনের কাজ কি সেটি সম্পর্কে জানি।

“Warm” এর অর্থ হলো গরম। যখন রাইস কুকার যখন রান্না শেষ করে তখন সে “Cook” অপশন থেকে “Warm” অপশনে অটো সুইস করে। অর্থাৎ সে আপনাকে এটি বুঝায় যে, আপনার রান্না শেষ এখন আমি এটিকে “Warm” অপশনের মাধ্যমে গরম রেখেছি।

উপসংহার

রাইস কুকারের Cook এবং Warm অপশনের কাজ কি সেটি সম্পর্কে এই ব্লগে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আপনার যদি এখনো এই ব্লগটির কোন বিষয়ে বুঝতে অসুবিধা হয় তাহলে আমাদের সেটি কমেন্ট করে লিখে জানান। আমরা আপনাদের কমেন্টের উত্তর দেওয়ার চেষ্টা করবো।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন