ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার, কুমিল্লা, ফেনী, রাঙামাটি, বান্দরবান, খাগড়াছড়ি থেকে সাজেক কত কিলোমিটার

ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার, কুমিল্লা, ফেনী, রাঙামাটি, বান্দরবান, খাগড়াছড়ি থেকে সাজেক কত কিলোমিটার
হ্যালো বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন ট্রাভেল ব্লগে আপনাকে স্বাগতম। আজকে ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার, কুমিল্লা, ফেনী, রাঙামাটি, বান্দরবান এবং খাগড়াছড়ি থেকে সাজেক কত কিলোমিটার সেটি সম্পর্কে এই ব্লগে কথা বলবো।

ঢাকা থেকে সাজেক কত কিলোমিটার

ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার, কুমিল্লা, ফেনী, রাঙামাটি, বান্দরবান, খাগড়াছড়ি থেকে সাজেক কত কিলোমিটার

ঢাকা থেকে সাজেক এর মোট দূরত্ব হলো ৩৩৫ কিলোমিটার। আপনি যদি সড়ক পথে ঢাকা থেকে সাজেক যেতে চান তবে আপনার সর্বমোট আনুমানিক ৮ ঘন্টা ৩০ মিনিট বা সাড়ে আট ঘন্টা সময় লাগবে।

চট্টগ্রাম থেকে সাজেক কত কিলোমিটার

বন্ধুরা, চট্টগ্রাম থেকে সাজেক এর সর্বমোট দূরত্ব হলো ১৭৫ কিলোমিটার। সড়ক পথে করে চট্টগ্রাম থেকে সাজেক যেতে আপনার আনুমানিক ৫ ঘন্টা ২০ মিনিট সময় লাগবে।

কক্সবাজার থেকে সাজেক কত কিলোমিটার

কক্সবাজার থেকে সাজেক এর দূরত্ব কত কিলোমিটার সেটি সম্পর্কে জানতে অনেকে প্রশ্ন করেন। কক্সবাজার থেকে সাজেক এর দূরত্ব ৩১৬ কিলোমিটার।

কুমিল্লা থেকে সাজেক কত কিলোমিটার

কুমিল্লা থেকে সাজেক এর দূরত্ব কক্সবাজার থেকে সাজেক দূরত্বের চেয়েও কম। ২৩৩ কিলোমিটার হলো কুমিল্লা থেকে সাজেক এর সর্বমোট দূরত্ব। যেটা সড়ক পথে আনুমানিক ৬ ঘন্টা ৫ মিনিটের রাস্তা।

ফেনী থেকে সাজেক কত কিলোমিটার

ফেনী থেকে সাজেক ১৭৪ কিলোমিটার এর দূরত্ব সড়ক পথে। আপনি যদি সড়ক পথে সাজেকে ফেনী শহর থেকে যেতে চান তবে, আপনার আনুমানিক ৫ ঘন্টা বা তার একটু বেশি সময় লাগতে পারে।

রাঙামাটি থেকে সাজেক কত কিলোমিটার

রাঙামাটি এবং খাগড়াছড়ি দুটিই হলো চট্রগ্রাম বিভাগের আওতাভুক্ত দুটি জেলা। রাঙামাটি ও খাগড়াছড়ি পাশাপাশি দুটি জেলা এবং সাজেক পড়েছে খাগড়াছড়ি জেলার মধ্যে। রাঙামাটি থেকে সাজেক এর দূরত্ব ১৩৪ কিলোমিটার।

বান্দরবান থেকে সাজেক কত কিলোমিটার

ম্যাপ অনুযায়ী, বান্দরবান থেকে সাজেক ভেলির সর্বমোট দূরত্ব হলো প্রায় ২০০ কিলোমিটার এর কাছাকাছি। যেটি আপনার সড়ক পথে যেতে সাড়ে ৬ ঘন্টা সময় লাগবে।

খাগড়াছড়ি থেকে সাজেক কত কিলোমিটার

সাজেক ভেলি হলো খাগড়াছড়ি জেলার অন্তর্ভুক্ত একটি জায়গার নাম। খাগড়াছড়ি থেকে মাত্র ৬৪ কিলোমিটার দূরত্ব সাজেকের। আপনি যদি খাগড়াছড়ি শহর থেকে সাজেক যেতে চান তবে আপনার ২ ঘন্টার কিছু বেশি সময় লাগবে।

শেষ কথা

ব্লগটিতে ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার, কুমিল্লা, ফেনী, রাঙামাটি, বান্দরবান এবং খাগড়াছড়ি থেকে সাজেকের দূরত্ব কত কিলোমিটার সেটি সম্পর্কে আপনাদের সহজ ভাবে বুঝানোর চেষ্টা করেছি। তবে, এখনো যদি ব্লগটি সম্পর্কে আপনার কোন কিছু জানার থাকে তাহলে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন