টাকার রেট সৌদি রিয়াল 2023 | সৌদি ১ রিয়াল কত টাকা | সৌদি আরবের ১০০ টাকা বাংলাদেশের কত

টাকার রেট সৌদি রিয়াল 2023 | সৌদি ১ রিয়াল কত টাকা | সৌদি আরবের ১০০ টাকা বাংলাদেশের কত
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন ব্লগে আপনাদের সবাইকে স্বাগতম। আজকে টাকার রেট সৌদি রিয়াল 2023, সৌদি ১ রিয়াল কত টাকা এবং সৌদি আরবের ১০০ টাকা বাংলাদেশের কত সেটি সম্পর্কে কথা বলবো। তাহলে চলুন মূল আলোচনা শুরু করি।

টাকার রেট সৌদি রিয়াল 2023

আমরা যখন এই ব্লগটি লিখছি তখনকার তারিখ হলো অক্টোবর মাসের ৩০ তারিখ ২০২৩ সাল। আজকের তারিখ অনুযায়ী, সৌদি রিয়াল এর রেট ২৯ টাকা ৩৬ পয়সা। আপনাদের সুবিধার্থে আমরা নিচে একটি সৌদি রিয়ালের লাইভ প্রাইজ চার্ট দিয়েছি।


আপনি উপরে যে চার্টটি দেখতে পারছেন সেটি সৌদি আরবের ১ রিয়াল সমান বাংলাদেশি টাকা দেখাচ্ছে। আপনি চাইলে ১ এর পরিবর্তে যেকোনো সংখ্যা বসিয়ে সেই পরিমাণ রিয়ালের লাইভ বাংলাদেশি টাকায় কনভার্ট করতে পারেন।

আরো পড়ুন: সৌদি আরব থেকে বাংলাদেশে কুরিয়ার সার্ভিস, বাংলাদেশ টু সৌদি আরব কুরিয়ার সার্ভিস

সৌদি ১ রিয়াল কত টাকা

উপরে আমরা রিয়াল এর লাইভ যে প্রাইজ চার্টটি দিয়েছি সেটিতে আপনি আজকের সৌদি ১ রিয়াল বাংলাদেশি কত টাকা সেটি দেখতে পারবেন। এবং আমরা যখন এই ব্লগটি লিখছি (৩০ অক্টোবর ২০২৩) তখনকার ১ সৌদি রিয়াল ২৯ টাকা ৩৬ পয়সা।

আরো পড়ুন: রিয়াদ থেকে মক্কা, দাম্মাম থেকে মক্কা এবং মক্কা থেকে মদিনার দূরত্ব কত কিলোমিটার

সৌদি আরবের ১০০ টাকা বাংলাদেশের কত

আপনি আমাদের উপরে দেওয়া কনভার্টারটি ব্যবহার করে সৌদি আরবের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা সেটির লাইভ রেট জানতে পারবেন। তবে, আমরা যখন এই ব্লগটি লিখছি তখনকার তারিখ অনুযায়ী ১০০ সৌদি রিয়াল বাংলাদেশের ২,৯৩৬ টাকার সমান (৩০ অক্টোবর ২০২৩)।

আরো পড়ুন: ১ গ্রাম স্বর্ণের দাম কত সৌদি (আপডেট), সৌদি আরবে ১ ভরি স্বর্ণের দাম কত

পরিশেষে কিছু কথা

এই ব্লগটিতে আপনাদের সাথে খুব সহজ ভাবে টাকার রেট সৌদি রিয়াল 2023, সৌদি ১ রিয়াল কত টাকা এবং সৌদি আরবের ১০০ টাকা বাংলাদেশের কত সেই বিষয়গুলো সম্পর্কে বুঝাতে চেষ্টা করেছি। ব্লগটি সম্পর্কে আপনার কোন মন্তব্য থাকলে কমেন্ট করে আমাদের জানান।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন