সিঙ্গাপুর সোনার দাম কত ২০২৪ (আজকের দাম), Singapore Gold Rate Today In 2024

সিঙ্গাপুর সোনার দাম কত ২০২৪ (আজকের দাম), Singapore Gold Rate Today In 2024
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন ব্লগে আপনাদের সবাইকে স্বাগতম। আজকে ২০২৪ সালে সিঙ্গাপুর সোনার দাম কত (Singapore Gold Rate Today In 2024) সেটি সম্পর্কে আলোচনা করবো। তাহলে চলুন মূল আলোচনা শুরু করি।

সিঙ্গাপুর সোনার দাম কত ২০২৪

২০২৪ সালে সিঙ্গাপুর সোনার দাম কত সেটি সম্পর্কে অনেক বাঙ্গালি ভাই এবং বোনেরা প্রশ্ন করেন। আমরা যখন এই ব্লগটি লিখছি তখনকার তারিখ হলো ২ ফেব্রুয়ারী ২০২৪ সাল। আজকের তারিখ অনুযায়ী সিঙ্গাপুরে এক ভরি (২৪ ক্যারেট) সোনার দাম হলো ১,০৩০ সিঙ্গাপুর ডলার।

২২ ক্যারেট এর প্রতি ভরি সোনার দাম ৯৪৫ সিঙ্গাপুরি ডলার, ২১ ক্যারেট সোনার প্রতি ভরির দাম ৯০১ ডলার, ১৮ ক্যারেট ৭৭২ ডলার (প্রতি ভরি), ১৪ ক্যারেট প্রতি ভরি সোনার দাম ৬০২ সিঙ্গাপুর ডলার, ১০ ক্যারেটের ভরি ৪২৯ ডলার এবং ৬ ক্যারেট এর দাম ২৫৭ ডলার (প্রতি ভরি)।

সিঙ্গাপুর সহ বিশ্বের বেশিরভাগ দেশে সোনা গ্রাম অনুযায়ী ওজন করা হয় এবং গ্রাম অনুযায়ী বিক্রয় করা হয়। যারা জানেন না তাদের জন্য বলছি ১১.৬৬ গ্রামে ১ ভরি হয়। নিচে একটি তালিকার মাধ্যমে প্রতি গ্রাম সোনার দাম এবং ক্যারেট তালিকাভুক্ত করা হল।

ওজন ক্যারেট আজকের দাম
১ গ্রাম২৪ ক্যারেট৮৮.৩২ সিঙ্গাপুর ডলার
১ গ্রাম২২ ক্যারেট৮১.০৮ সিঙ্গাপুর ডলার
১ গ্রাম২১ ক্যারেট৭৭.২৮ সিঙ্গাপুর ডলার
১ গ্রাম১৮ ক্যারেট৬৬.২৪ সিঙ্গাপুর ডলার
১ গ্রাম১৪ ক্যারেট৫১.৬৭ সিঙ্গাপুর ডলার
১ গ্রাম১০ ক্যারেট৩৬.৮৩ সিঙ্গাপুর ডলার
১ গ্রাম০৬ ক্যারেট২২.০৮ সিঙ্গাপুর ডলার
অনেকে রয়েছেন যারা ক্যারেট মানে কি সেটি বোঝেন না। যারা বোঝেন না তাদের জন্য বলছি, ক্যারেট দিয়ে সোনার বিশুদ্ধতাকে বোঝায়। অর্থাৎ, ক্যারেট যত বেশি হবে সোনা তত বেশি খাঁটি হবে এবং ক্যারেট যত কম হবে সোনা তত কম খাঁটি হবে।

Singapore Gold Rate Today In 2024

At present, the price of 24 carat gold per gram in Singapore is 88.32 Singapore dollars, 22 carat 81.08 Singapore dollars (per gram), 21 carat 77.28 dollars, 18 carat 66.24 dollars, 14 carat 51.67 dollars, 10 carat 36.83 dollars and 6 carat gold price 22.08 dollars.

উপসংহার

এই ব্লগটিতে ২০২৪ সালের আজকের সিঙ্গাপুর সোনার দাম কত (Singapore Gold Rate Today In 2024) সেটি সম্পর্কে আলোচনা করেছি। এই ব্লগটি সময়ের সাথে সাথে আমরা দাম আপডেট করে দিবো। ব্লগটি সম্পর্কে আপনার যেকোনো মতামত জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন