২০২৪ সালে অটো রিক্সার এবং ভ্যানের ব্যাটারির দাম কত বাংলাদেশ

২০২৪ সালে অটো রিক্সার এবং ভ্যানের ব্যাটারির দাম বাংলাদেশ
অটো রিক্সার ব্যাটারি দাম বাংলাদেশ, ভ্যানের ব্যাটারির দাম সহ এই সম্পর্কিত অনন্য বিষয়ে আজকের এই ব্লগে আলোচনা করা হবে। সুতরাং, আপনারা যারা এই সম্পর্কিত বিষয়ে আগ্রহী তারা আমাদের এই ব্লগটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন। চলুন শুরু করা যাক।

অটো রিক্সার ব্যাটারি দাম বাংলাদেশ

দুটি অটো রিক্সার ব্যাটারি রয়েছে যেগুলো বাংলাদেশের বাজারে বেশি পরিমানে বিক্রি হয়ে থাকে এবং এই দুটি ব্যাটারির চাহিদাও তূলনামূলক বেশি। ব্যাটারি দুটির নাম হলো Power Plus VIP ব্যাটারি এবং Pilot Battery

এই দুটি ব্যাটারির মধ্যে Power Plus VIP এই ব্যাটারিটির দাম তূলনামূলক কম এবং Pilot নামের এই ব্যাটারিটির দাম তূলনামূলক বেশি। তবে, Pilot Battery এর দাম বেশি হলেও এর সার্ভিস অনেক ভালো এবং এটিতে আপনি ৬ মাস এবং ১ বছরের ওয়ারেন্টি পাবেন।

Power Plus VIP এই ব্যাটারির দাম ১৫ হাজার টাকার মত। এটিতে আপনি কোন ওয়ারেন্টি পাবেন না। এছাড়াও, Pilot Battery এটির দাম হলো ২৫ হাজার টাকা (৬ মাস ওয়ারেন্টি) এবং ২৯ হাজার টাকা দিয়ে ক্রয় করলে ১ বছরের ওয়ারেন্টি পাবেন।

আমাদের তালিকাভুক্ত দুটি ব্যাটারি অর্থাৎ Power Plus VIP এবং Pilot Battery এই দুটি ব্যাটারিই খুব ভালো। তবে, আপনার বাজেট যদি বেশি হয় তবে আমরা বলবো Pilot Battery টি ক্রয় করার জন্য।

ভ্যানের ব্যাটারির দাম কত ২০২৪

২০২৪ সালে অটো রিক্সার এবং ভ্যানের ব্যাটারির দাম বাংলাদেশ

আমরা উপরে Power Plus VIP এবং Pilot Battery এই দুটি ব্যাটারি সম্পর্কে আলোচনা করেছি। আপনি এই ব্যাটারি দুটি অটো রিক্সা এবং ভ্যান উভয়ে ব্যবহার করতে পারবেন। তবে, ব্যাটারি ক্রয় করার আগে অবশ্যই বাজারদর সম্পর্কে আইডিয়া বা ধারণা রাখবেন।

শেষ কথা

আমাদের আজকের এই আর্টিকেলে ২০২৪ সালে অটো রিক্সার ও ভ্যানের ব্যাটারির দাম কত সেই বিষয়দুটি সম্পর্কে আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো গুরুত্বপূর্ণ মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করুন এবং ভালো লাগলে এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন