ভিশন রাইস কুকারের দাম কত ২০২৪ | ভিশন রাইস কুকার 3 লিটার দাম কত

ভিশন রাইস কুকারের দাম কত ২০২৪ | ভিশন রাইস কুকার 3 লিটার দাম কত
হ্যালো বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন ব্লগে আপনাকে স্বাগতম। আজকে আমরা ভিশন রাইস কুকারের দাম কত ২০২৪, ভিশন রাইস কুকার 3 লিটার দাম কত সহ এই সম্পর্কিত অনন্য বিষয়ে কথা বলবো। তাহলে চলুন মূল আলোচনা শুরু করি।

ভিশন রাইস কুকারের দাম কত ২০২৪

ভিশন রাইস কুকারের দাম কত ২০২৪ | ভিশন রাইস কুকার 3 লিটার দাম কত

২০২৪ সালে ভিশন ব্রান্ডের অনেকগুলো রাইস কুকারের মডেল রয়েছে। যার সর্বনিম্ন দাম শুরু হয়েছে ২ হাজার ৭২০ টাকা থেকে এবং সর্বোচ্চ দাম রয়েছে ৫.৬ লিটার এর ৫ হাজার ৯৫০ টাকা।

ভিশন রাইস কুকার 3 লিটার দাম কত

অনেকের তূলনামূলক একটু বড় পরিবার হওয়াতে তাদের একটু বড় রাইস কুকারের প্রয়োজন হয়। যারা ভিশন রাইস কুকার 3 লিটার দাম কত সেটি সম্পর্কে জানতে চান তাদের জন্য বলছি, এই মূহুর্তে ভিশনের একটি রাইস কুকার রয়েছে ৩ লিটারের যার বাজার মূল্য ৩,৫৭০ টাকা।

ভিশন রাইস কুকার ১.৮ প্রাইস ইন বাংলাদেশ

বর্তামানে ভিশনের ২টি রাইস কুকার ১.৮ লিটারের। যারমধ্যে একটি রাইস কুকারের মডেল হলো REL-40-06 SS RED এবং অন্যটি হলো REL-40-06 SS BLUE এটি। বর্তমানে ভিশন এর এই দুটি রাইস কুকার রয়েছে ১.৮ লিটারের। যার বাজার মূল্য ২,৭২০ টাকা।

ভিশন রাইস কুকার ৩ লিটার প্রাইস ইন বাংলাদেশ

ভিশন রাইস কুকার ৩ লিটারের দাম কত সেটি উপরে আমরা ইতিমধ্যেই আলোচনা করেছি। তবে, আপনাদের সুবিধার্থে আবারো বলছি। ভিশন RC- 3.0 L 50-05 তিন লিটার এই রাইস কুকারটির মূল্য ৩,৫৭০ টাকা।

ভিশন ৫.৬ লিটার রাইস কুকারের দাম কত

ভিশন এর অফিশিয়াল ওয়েবসাইট এর সুত্র অনুযায়ী, বর্তমানে ৫.৬ লিটারের একটি রাইস কুকার রয়েছে এবং এটিই তাদের সর্বোচ্চ ক্যাপাসিটির রাইস কুকার। এটির বর্তমান বাজার মূল্য ৫,৯৫০ টাকা (রেগুলার)।

শেষ কথা

ভিশন রাইস কুকারের দাম কত ২০২৩, ভিশন রাইস কুকার 3 লিটার দাম কত সহ এই সম্পর্কিত অনন্য বিষয়ে সহজ ভাবে আপনাদের বুঝানোর চেষ্টা করেছি। একটি কথা বলে রাখা ভালো যে, আমাদের প্রদত্ত দাম যেকোনো সময় পরিবর্তন হতে পারে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন