আবুল খায়ের রঙিন টিনের দাম কত ২০২৪ | আবুল খায়ের এক বান রঙিন টিনের দাম

আবুল খায়ের রঙিন টিনের দাম কত ২০২৪ | আবুল খায়ের এক বান রঙিন টিনের দাম
প্রিয় পাঠকবৃন্দ, bdback.com নতুন আরো একটি ইনফো পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। পূর্বের পোস্টে আমরা আপনাদের সাথে সেরা পানির ট্যাংক এর দাম কত ২০২৪, সেরা ট্যাংক ৫০০ লিটার দাম কত এবং সেরা পানির ট্যাংক দাম ১০০০ লিটার সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলেছিলাম।

আমাদের আজকের এই পোস্টে আমরা ২০২৪ সালে আবুল খায়ের রঙিন টিনের দাম কত, আবুল খায়ের এক বান রঙিন টিনের দাম সেই বিষয় সম্পর্কে কথা বলবো। তাহলে চলুন আর কথা না বলে সরাসরি আমাদের মূল আলোচনা শুরু করি।

আবুল খায়ের রঙিন টিনের দাম কত ২০২৪

আবুল খায়ের রঙিন টিনের দাম কত ২০২৪ | আবুল খায়ের এক বান রঙিন টিনের দাম

২০২৪ সাথে আবুল খায়ের রঙিন টিনের দাম কত সেটি সম্পর্কে জানতে অনেকে প্রশ্ন করে থাকেন। যারা আবুল খায়ের রঙিন টিনের দাম সম্পর্কে জানতে চান তাদের জন্য আমরা একটি তালিকা প্রস্তুত করেছি। তাহলে চলুন তালিকাটি দেখে নেওয়া যাক।

সাইজ বর্তমান দাম
৪৬০ মিলিমিটার৯,৭০০ টাকা
৪২০ মিলিমিটার৯,২০০ টাকা
৩৬০ মিলিমিটার৮,০০০ টাকা
৩৪০ মিলিমিটার৭,৫০০ টাকা
২৬০ মিলিমিটার৫,৬০০ টাকা
২২০ মিলিমিটার৪,৬০০ টাকা
১৬০ মিলিমিটার৩,৪০০ টাকা
উপরে দেওয়া আবুল খায়ের রঙিন টিনের দামটি প্রতি বানের দাম। তবে, মনে রাখবেন স্থান এবং পরিস্থিতি ভেদে আমাদের তালিকায় দেওয়া দামের থেকে বাজারদর কম অথবা বেশি হতে পারে।

আবুল খায়ের এক বান রঙিন টিনের দাম

আবুল খায়ের কোম্পনির প্রতি বান রঙিন টিনের দাম কত সেটি আমরা ইতিমধ্যে উপরে তালিকাভুক্ত করেছি। তবে, আপনাদের সুবিধার্থে আমরা আবারো আবুল খায়ের এর প্রতি বান রঙিন টিনের দাম বলছি।

আবুল খায়ের প্রতি বান রঙিন টিনের দাম: ৪৬০ মিলিমিটার ৯৭০০ টাকা, ৪২০ মিলিমিটার ৯২০০ টাকা, ৩৬০ মিলিমিটার ৮ হাজার টাকা, ৩৪০ মিলিমিটার ৭ হাজার ৫০০ টাকা, ২৬০ মিলিমিটার ৫৬০০ টাকা, ২২০ মিলিমিটার ৪৬০০ এবং ১৬০ মিলিমিটার ৩৪০০ টাকা।

উপসংহার

আজকের এই পোস্টে আপনাদের সাথে ২০২৪ সালে আবুল খায়ের রঙিন টিনের দাম কত, আবুল খায়ের এক বান রঙিন টিনের দাম সেই বিষয় সম্পর্কে কথা বলেছি। পোস্টটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন এবং মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন