আজকের রসুনের দাম কত ২০২৪ | আজকের রসুনের বাজার দর 2024

আজকের রসুনের দাম কত ২০২৪ | আজকের রসুনের বাজার দর 2024
বন্ধুরা, আপনাদের সবার প্রিয় ব্লগ ওয়েবসাইট bdback.com এর আরো একটি নতুন ব্লগে সবাইকে স্বাগতম। এর আগের ব্লগে আজকের পাম তেলের দাম কত ২০২৪ এবং ১ কেজি পাম তেলের দাম কত 2024 এই দুটি বিষয় সম্পর্কে আলোচনা করেছিলাম।

এই ব্লগে ২০২৪ সালে আজকের রসুনের দাম কত এবং আজকের রসুনের বাজার দর এই দুটি বিষয় সম্পর্কে আলোচনা করবো। তাহলে চলুন আজকের মূল আলোচনা শুরু করা যাক।

আজকের রসুনের দাম কত ২০২৪

আজকের রসুনের দাম কত ২০২৪ | আজকের রসুনের বাজার দর 2024

রসুন আমাদের খাবারের স্বাদ বাড়ানোর জন্য একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ। ২০২৪ সালে ৩০ জানুয়ারি অনুযায়ী, প্রতি কেজি দেশি রসুনের খুচরা দাম ৩১৮ টাকা এবং চায়না রসুনের খুচরা দাম ২৪৮ টাকা (প্রতি কেজি)। তবে মনে রাখবেন, জায়গা ভেদে দাম কম বা বেশি হতে পারে।

আজকের রসুনের বাজার দর 2024

আজকের রসুনের দাম কত ২০২৪ | আজকের রসুনের বাজার দর 2024
আজকের রসুনের খুচরা বাজারদর কত সেটি উপরে ইতিমধ্যে বলেছি। তবে, আপনাদের সুবিধার্থে আমরা আজকের (৩০ জানুয়ারি ২০২৪) রসুনের বাজারদর সম্পর্কে নিচে একটি তালিকা দিয়েছি। আজকের রসুনের খুচরা বাজার দর জানতে নিচের চার্টটি দেখুন।

রসুনের ধরন রসুনের বাজার দর
দেশি রসুন ৩১৮ টাকা
চায়না রসুন২৪৮ টাকা
মনে রাখবেন, স্থান ভেদে রসুনের দাম কম অথবা বেশি হতে পারে। আমাদের এই পোস্টটি সময়ের সাথে সাথে আপডেট করা হবে এবং বাজারের নতুন দাম আমরা সংযুক্ত করে দিবো। আমাদের এই পোস্টটি শেষ আপডেট হয়েছে ৩০ জানুয়ারি ২০২৪ সালে।

পরিশেষে কিছু কথা

এই পোস্টে আজকের রসুনের দাম কত ২০২৪ এবং আজকের রসুনের বাজার দর 2024 এই দুটি বিষয়ে সংক্ষিপ্ত মূল্যবান আলোচনা করার চেষ্টা করেছি। পোস্টটি ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন এবং মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন