আজকের রডের দাম কত ২০২৪ | AKS রডের আজকের দাম 2024 | BSRM রডের আজকের দাম

আজকের রডের দাম কত ২০২৪ | AKS রডের আজকের দাম 2024 | BSRM রডের আজকের দাম
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন ইনফো পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। পূর্বের পোস্টে ২০২৪ সালে সিমেন্টের খুঁটির দাম কত এবং সিমেন্টের পিলারের দাম কত সেই বিষয় দুটি সম্পর্কে কথা বলেছিলাম।

এই পোস্টে কথা বলবো আজকের রডের দাম কত ২০২৪, AKS রডের আজকের দাম 2024, BSRM রডের আজকের দাম সহ এই সম্পর্কিত অনন্য বিষয়ে। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

আজকের রডের দাম কত ২০২৪

অনেকে রয়েছেন যারা ২০২৪ সালের আজকের রডের দাম কত সেটি জানতে সার্চ করে থাকেন। আপনাদের সুবিধার্থে নিচে আজকের (২১ জানুয়ারি ২০২৪) রডের দাম কত সেটি তালিকা আকারে দেওয়া হল। চলুন তালিকাটি দেখে নেওয়া যাক।

কোম্পানির নাম আজকের দাম
BSRM১,০১,০০০ টাকা
GPH Ispat১,০০,০০০ টাকা
Anwar Ispat৯৯,৫০০ টাকা
AKS৯৯,৩০০ টাকা
KSRM৯৯,৫০০ টাকা
CSRM৯৪,৫০০ টাকা
ZSRM৯৪,৩০০ টাকা
Prime Steel৯৪,২০০ টাকা
PSRM৯৪,৫০০ টাকা
PHP Group৯৯,৯০০ টাকা
King Steel৯৩,৮০০ টাকা
RRM Group৯৩,৬০০ টাকা
SS Steel৯৩,৩০০ টাকা
Baizid Steel৯৪,৫৫০ টাকা
HKG Steel৯৪,০০০ টাকা
Rahim Group৯৯,৫০০ টাকা
KSML৯৪,৫০০ টাকা
VSL৯৫,৭০০ টাকা
HRRM৯৩,৮০০ টাকা
ASBRM৯৩,০০০ টাকা
HiTech৯৪,৫০০ টাকা
Mohammad Steel৯৩,৭০০ টাকা
BSI Steel৯৪,৪০০ টাকা
Metro Steel৯৪,০০০ টাকা
SSRM৯৪,৫০০ টাকা
JSRM৯৩,০০০ টাকা
SARM৯৪,৫০০ টাকা
Suma Steel৯৩,৫০০ টাকা
Famous Steel৯২,৯০০ টাকা
Sima Steel৯৩,৫০০ টাকা
Montaha Steel৯৪,৩৫০ টাকা
উপরে আমরা প্রতি টন রডের দাম কত সেটি তালিকাভুক্ত করেছি। উপরে প্রদত্ত দামগুলো অবশ্যই রডের খুচরা পর্যায়ের বাজারমূল্য। মনে রাখবেন যে, স্থান ভেদে দাম কম অথবা বেশি হতে পারে।

AKS রডের আজকের দাম 2024

আমরা ইতিমধ্যে 2024 সালের AKS রডের আজকের দাম কত সেটি উপরে তালিকাভুক্ত করেছি। তবে আপনাদের সুবিধার্থে আবারো বলছি, আমরা যখন এই পোস্টটি লিখছি তখনকার সময় (২১ জানুয়ারি ২০২৪) অনুযায়ী AKS রডের প্রতি টন এর দাম ৯৯,৫০০ টাকা।

BSRM রডের আজকের দাম

বন্ধুরা, BSRM হলো বাংলাদেশের যত রড কোম্পানি রয়েছে তারমধ্যে অন্যতম শীর্ষ একটি রড কোম্পানি। বর্তমান সময় (২১ জানুয়ারি ২০২৪) অনুযায়ী প্রতি টন BSRM রডের দাম হলো ১ লক্ষ থেকে ১ লক্ষ ৫০০ টাকা (খুচরা মূল্য)।

KSRM রডের আজকের দাম

বর্তমানে KSRM রডের বাজারদর কত সেটি সম্পর্কে অনেকে জানতে চান। আমরা যখন আমাদের এই পোস্টটি লিখছি তখনকার সময় (২১ জানুয়ারি ২০২৪) অনুযায়ী প্রতি টন KSRM রডের খুচরা দাম ৯৯,৫০০ টাকা।

GPH রডের আজকের দাম

আজকের তারিখ অর্থাৎ ২১ জানুয়ারি ২০২৪ সাল অনুযায়ী GPH রডের প্রতি টন এর খুচরা পর্যায়ে দাম হলো ১,০০,০০০ টাকা। তবে, স্থান ভেদে সেটি কয়েক টাকা অথবা বেশি হতে পারে।

উপসংহার

এই পোস্টে আজকের রডের দাম কত ২০২৪, AKS রডের আজকের দাম 2024, BSRM রডের আজকের দাম সহ এই সংক্রান্ত অনন্য বিষয়ে সহজ ভাষায় আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। পোস্টটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন