১ কেজি সোনার দাম কত বাংলাদেশ 2024 | ১ কেজি স্বর্ণের দাম কত ২০২৪

১ কেজি সোনার দাম কত বাংলাদেশ 2024 | ১ কেজি স্বর্ণের দাম কত ২০২৪
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। পূর্বের পোস্টে আমরা আপনাদের সাথে ১ আনা সোনার দাম কত বাংলাদেশে, আজকের স্বর্ণের দাম কত বাংলাদেশে এই বিষয় দুটি সম্পর্কে কথা বলেছিলাম।

আজকের এই পোস্টে কথা বলবো ১ কেজি সোনার দাম কত বাংলাদেশ 2024, ১ কেজি স্বর্ণের দাম কত ২০২৪ এই বিষয় দুটি সম্পর্কে। তাহলে চলুন আর কথা না বলে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

১ কেজি সোনার দাম কত বাংলাদেশ 2024

অনেকে রয়েছেন যারা ২০২৪ সাথে বাংলাদেশে ১ কেজি সোনার দাম কত সেটি সম্পর্কে জানতে প্রশ্ন করে থাকেন। প্রতি কেজি সোনার দাম কত হবে সেটি নির্ভর করে সোনার ক্যারেটের উপরে। কত ক্যারেট সোনার প্রতি কেজি কত সেটির একটি তালিকা দেওয়া হল নিচে।

ওজন এবং ক্যারেট বর্তমান দাম
এক কেজি - ২২ ক্যারেট ৯৪,৯০,০০০ টাকা
এক কেজি - ২১ ক্যারেট ৯০,৬০,০০০ টাকা
এক কেজি - ১৮ ক্যারেট ৭৭,৬৫,০০০ টাকা

১ কেজি স্বর্ণের দাম কত ২০২৪

বন্ধুরা, আমরা আপনাদের সাথে ইতিমধ্যে ২০২৪ সালে প্রতি কেজি স্বর্ণের দাম কত সেটির একটি তালিকা উপরে দিয়েছি। তবে, আপনাদের সুবিধার্থে কত ক্যারেট স্বর্ণের কেজি কত সেটি আবারো বলছি।

প্রতি কেজি স্বর্ণের দাম: ২২ ক্যারেটের ১ কেজি স্বর্ণের দাম ৯৪ লক্ষ ৯০ হাজার টাকা, ২১ ক্যারেট ৯০ লক্ষ ৬০ হাজার টাকা এবং ১৮ ক্যারেট স্বর্ণের প্রতি কেজির মূল্য ৭৭ লক্ষ ৬৫ হাজার টাকা।

শেষ কথা

আজকের এই পোস্টে আপনাদের সাথে ১ কেজি সোনার দাম কত বাংলাদেশ 2024, ১ কেজি স্বর্ণের দাম কত ২০২৪ বিষয়টি সম্পর্কে সহজ আলোচনা করার চেষ্টা করেছি। মনে রাখবেন, আমাদের এই পোস্টটি সর্বশেষ আপডেট করা হয়েছে ২০২৪ সালের জানুয়ারি মাসের ৩১ তারিখে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন