আজকের টাকার রেট বাহরাইন | বাহরাইন দিনার রেট বাংলাদেশ | বাহরাইন টাকার রেট ইন্ডিয়া

আজকের টাকার রেট বাহরাইন | বাহরাইন দিনার রেট বাংলাদেশ | বাহরাইন টাকার রেট ইন্ডিয়া
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন পোস্টে আপনাদের স্বাগতম। পূর্বের পোস্টে আমরা আপনাদের সাথে বাহরাইনের টাকার রেট বাংলাদেশ ২০২৩, আজকের ১ দিনার সমান কত টাকা এই শিরোনামে বিস্তারিত আলোচনা করেছিলাম।

এই পোস্টে আজকের টাকার রেট বাহরাইন, বাহরাইন দিনার রেট বাংলাদেশ এবং বাহরাইন টাকার রেট ইন্ডিয়া সম্পর্কে কথা বলবো। তাহলে চলুন আর কথা বাড়িয়ে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

আজকের টাকার রেট বাহরাইন

২০২৩ সালের ৬ এপ্রিল তারিখে আমরা আমাদের এই পোস্টটি লিখছি। আজকের টাকার রেট অনুযায়ী বাহরাইন এর ১ দিনার এর বাংলাদেশি টাকায় মূল্য ২৮০ টাকা ৫৭ পয়সা।

আরো পড়ুন: ২০২৩ সালে কুয়েত ১০০ টাকা বাংলাদেশের কত টাকা, কুয়েতের টাকার মান

আমরা আপনাদের সুবিধার্থে নিচে বাহরাইনি দিনার এর একটি লাইভ প্রাইজ চার্ট দিয়েছি। যেটিতে আপনি বাহরাইনি দিনার এর বাংলাদেশি টাকায় আপডেট রেট কত সেটি সম্পর্কে জানতে পারবেন।


উপরের প্রাইজ চার্টে আপনারা ১ বাহরাইনি দিনার বাংলাদেশি কত টাকা সেটির লাইভ রেট দেখতে পারবেন। তবে, আপনি চাইলে ১ এর পরিবর্তে যেকোনো সংখ্যা বসিয়ে সেই পরিমাণ বাহরাইনি দিনার বাংলা টাকায় কনভার্ট করতে পারবেন।

বাহরাইন দিনার রেট বাংলাদেশ

বাংলাদেশি টাকায় বাহরাইনি দিনার এর রেট কত সেটি সম্পর্কে জানতে অনেকে অনলাইনে সার্চ করে থাকেন। বাংলাদেশি টাকায় বাহরাইন দিনারের আপডেট রেট সম্পর্কে জানতে উপরের লাইভ প্রাইজ চার্টটি ফলো করুন। তবে, ৬ এপ্রিল ২০২৩ অনুযায়ী ১ বাহরাইনি দিনার বাংলাদেশের ২৮০ টাকা ৫৭ পয়সা।

বাহরাইন টাকার রেট ইন্ডিয়া

ইন্ডিয়ার অনেক ভাই বোন আমাদের ওয়েবসাইটের পোস্টগুলো নিয়মিত পড়াশোনা করেন। যারা বাহরাইন দিনারের ইন্ডিয়ার রেট সম্পর্কে জানতে চান তারা উপরের লাইভ প্রাইজ চার্টে বাংলাদেশি টাকা থেকে পরিবর্তন ইন্ডিয়ার রুপি করে দিন।

আরো পড়ুন: ২০২৩ সালে ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা, ওমানের টাকার মান

আপনি যখন বাংলাদেশি টাকা থেকে ইন্ডিয়ার রুপি করে দিবেন তখন আপনি বাহরাইন টাকার ইন্ডিয়ান রেট সম্পর্কে দেখতে পারবেন। তবে, পোস্টটি যখন লিখছি (৬ এপ্রিল ২০২৩) তখন ১ বাহরাইনি দিনার সমান ইন্ডিয়ার ২১৭ টাকা ২২ পয়সা (ইন্ডিয়ান রুপি)।

শেষ কথা

এই পোস্টটিতে আজকের টাকার রেট বাহরাইন, বাহরাইন দিনার রেট বাংলাদেশ এবং বাহরাইন টাকার রেট ইন্ডিয়া সেই বিষয়গুলো নিয়ে আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। পোস্টটি সম্পর্কে আপনার যেকোনো মতামত জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন