ওমান বাংলাদেশ এম্বাসি ওয়েবসাইট এবং মোবাইল নাম্বার সম্পর্কে জানুন

ওমান বাংলাদেশ এম্বাসি ওয়েবসাইট এবং মোবাইল নাম্বার সম্পর্কে জানুন
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। পূর্বের পোস্টে আমরা আপনাদের সাথে বাংলাদেশ এম্বাসি দুবাই এর মোবাইল নাম্বার, Bangladesh Embassy Abu Dhabi, UAE এই বিষয়টি সম্পর্কে কথা বলেছিলাম।

আজকের এই পোস্টে ওমান বাংলাদেশ এম্বাসি ওয়েবসাইট এবং মোবাইল নাম্বার, Bangladesh Embassy Oman Muscat এই বিষয়টি সম্পর্কে কথা বলবো। তাহলে চলুন মূল আলোচনা শুরু করি।

ওমান বাংলাদেশ এম্বাসি ওয়েবসাইট এবং মোবাইল নাম্বার

ওমান বাংলাদেশ এম্বাসি ওয়েবসাইট এবং মোবাইল নাম্বার সম্পর্কে জানুন

বন্ধুরা, ওমানের অনেক প্রবাসী ভাই এবং বোনেরা রয়েছেন যারা ওমান বাংলাদেশ এম্বাসি সম্পর্কে বিভিন্ন তথ্য এর জন্য অনলাইনে সার্চ করে থাকেন। আপনাদের সুবিধার্থে নিচে একটি তালিকার মাধ্যমে ওমান বাংলাদেশ এম্বাসি ওয়েবসাইট এবং মোবাইল নাম্বার দেওয়া হয়েছে।

এম্বাসি ওয়েবসাইট মোবাইল নাম্বার
muscat.mofa.gov.bd +96824698660

Bangladesh Embassy Oman Muscat

At present, the Bangladesh Embassy is located in Muscat, the capital of Oman. The contact phone number of the Embassy of Bangladesh located in Oman is +96824698660, and their official website is muscat.mofa.gov.bd. You can contact the Embassy of Bangladesh located in Oman for any problems.

শেষ কথা

আজকের এই পোস্টে আপনাদের সাথে ওমান বাংলাদেশ এম্বাসি ওয়েবসাইট এবং মোবাইল নাম্বার, Bangladesh Embassy Oman Muscat এই বিষয়টি সম্পর্কে বিস্তারিত বলেছি। আপনার যদি বিষয়টি সম্পর্কে অন্য কোন প্রশ্ন থাকে তাহলে সেটি আমাদের কমেন্ট করে লিখে জানান।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন