বসুন্ধরা গ্যাস সিলিন্ডারের দাম কত (আপডেট), বসুন্ধরা ১২ কেজি এলপি গ্যাসের দাম কত

বসুন্ধরা গ্যাস সিলিন্ডারের দাম কত (আপডেট), বসুন্ধরা ১২ কেজি এলপি গ্যাসের দাম কত
বন্ধুরা, bdback.com আরেকটি একটি নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। পূর্বের আর্টিকেলে আমরা আপনাদের সাথে কম টাকা চার্জার ফ্যান এবং ছোট চার্জার ফ্যানের দাম কত সেই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করেছিলাম।

আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে বসুন্ধরা গ্যাস সিলিন্ডারের দাম কত ও বসুন্ধরা ১২ কেজি এলপি গ্যাসের দাম কত সেই বিষয়দুটি সম্পর্কে। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

বসুন্ধরা গ্যাস সিলিন্ডারের দাম কত

বসুন্ধরা গ্যাস সিলিন্ডারের দাম কত (আপডেট), বসুন্ধরা ১২ কেজি এলপি গ্যাসের দাম কত
অনেকে রয়েছেন যারা বসুন্ধরা গ্যাস সিলিন্ডারের আপডেট দাম কত সেটি সম্পর্কে জানতে চান। যারা বসুন্ধরা LP গ্যাসের দাম জানেন না তাদের জন্য আমরা নিচে একটি তালিকা প্রস্তুত করা হয়েছে। যেখানে ২০২৪ সালের ২৯ জানুয়ারি অনুযায়ী, বসুন্ধরা কত কেজি গ্যাস সিলিন্ডারের দাম কত সেটি সম্পর্কে বলা হয়েছে।

গ্যাস সিলিন্ডার বর্তমান বাজারদর
১২ কেজি ১ হাজার ৩৬০ টাকা
৩০ কেজি ৩ হাজার ৪০৫ টাকা
৪৫ কেজি ৫ হাজার ১১০ টাকা

বসুন্ধরা ১২ কেজি এলপি গ্যাসের দাম কত

বন্ধুরা, আমরা উপরে ইতিমধ্যে আপনাদের সাথে ২০২৪ সালে বসুন্ধরা ১২ কেজি এলপি গ্যাসের দাম কত সেটি সম্পর্কে বলেছি। তবে, আপনাদের সুবিধার্থে আবারো বলছি। বর্তমানে বসুন্ধরা ১২ কেজি এলপি গ্যাসের দাম হলো ১ হাজার ৩৬০ টাকা।

Bashundhara LP Gas Price In Bangladesh

At the time of writing this post (January 29, 2024), Bashundhara Company's 12 kg cylinder gas costs Tk 1360, 30 kg LP gas costs Tk 3,405, and 45 kg gas costs Tk 5,110.

পরিশেষে কিছু কথা

আমাদের আর্টিকেলে বসুন্ধরা গ্যাস সিলিন্ডারের দাম কত ও বসুন্ধরা ১২ কেজি এলপি গ্যাসের দাম কত সেই বিষয়দুটো সম্পর্কে কথা বলেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন