বর্তমান ইটের দাম কত ২০২৪ | ১,০০০ ইটের দাম কত ২০২৪

বর্তমান ইটের দাম কত ২০২৪ | ১,০০০ ইটের দাম কত ২০২৪
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন ব্লগে আপনাদের সবাইকে স্বাগতম। পূর্বের আর্টিকেলে আমরা আপনাদের সাথে ২০২৪ সালে গরুর মাংসের দাম কত এবং আজকের খাসির মাংসের দাম কত এই বিষয়টি সম্পর্কে কথা বলেছিলাম।

আজকের ব্লগে কথা বলবো বর্তমান ইটের দাম কত ২০২৪ এবং ১০০০ ইটের দাম কত ২০২৪ সেই বিষয়টি সম্পর্কে। তাহলে চলুন আর কথা না বলে সরাসরি আমাদের মূল আলোচনা শুরু করি।

বর্তমান ইটের দাম কত ২০২৪

বর্তমান ইটের দাম কত ২০২৪ | ১,০০০ ইটের দাম কত ২০২৪

২০২৪ সালে বর্তমান ইটের দাম কত সেটি সম্পর্কে জানতে অনেকে বিভিন্ন সার্চ ইঞ্জিনে সার্চ করে থাকেন। বর্তমান ইটের ১ নাম্বার ইটের প্রতি হাজারের দাম ৯,৫০০ টাকা, প্রতি গাড়ি ইটের দাম ১৯,০০০ টাকা। পিকেট এবং ১ নাম্বার ইটের দাম একই।

দুই নাম্বার ইটের দাম ৮,৫০০ টাকা (প্রতি হাজার) এবং ২ নাম্বার ইটের দাম প্রতি গাড়ির বর্তমান দাম হলো ১৭,০০০ টাকা। এছাড়াও, ৩ নাম্বার ইটের দাম ৭,৫০০ টাকা (প্রতি হাজার), প্রতি গাড়ি ইটের দাম ১৫ হাজার টাকা।

১০০০ ইটের দাম কত ২০২৪

২০২৪ সালে প্রতি হাজার ইটের দাম কত সেটি আমরা উপরে ইতিমধ্যে আলোচনা করেছি তবে, আপনাদের সুবিধার্থে আবারো বলছি। ১ নাম্বার + পিকেট ১০০০ ইটের দাম ৯,৫০০ টাকা, ২ নাম্বার প্রতি ১ হাজার ইটের দাম ৮,৫০০ টাকা এবং ৩ নাম্বার ৭,৫০০ টাকা।

শেষ কথা

আজকের এই ব্লগে বর্তমান ইটের দাম কত ২০২৪ এবং ১০০০ ইটের দাম কত ২০২৪ সেই বিষয় দুটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। ব্লগটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন