মহিষের মাংসের দাম কত ২০২৪ | ১ কেজি মহিষের মাংসের দাম কত

মহিষের মাংসের দাম কত ২০২৪ | ১ কেজি মহিষের মাংসের দাম কত
আমাদের আজকের এই পোস্টে আমরা আপনাদের সাথে ২০২৪ সালে মহিষের মাংসের দাম কত এবং ১ কেজি মহিষের মাংসের দাম কত এই দুটি বিষয় সম্পর্কে কথা বলবো। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি মূল আলোচনা শুরু করি।

মহিষের মাংসের দাম কত ২০২৪

মহিষের মাংসের দাম কত ২০২৪ | ১ কেজি মহিষের মাংসের দাম কত
বাংলাদেশের অনেক মানুষ রয়েছেন যারা ২০২৪ সালে মহিষের মাংসের দাম কত সেটি সম্পর্কে জানতে অনলাইনে সার্চ করেন। যারা জানেন না তাদের জন্য বলছি, গরু এবং মহিষের মাংসের দাম একই।

তবে, মহিষের মাংসের চাহিদা তূলনামূলক একটু বেশি থাকায় কিছু কিছু জায়গায় মহিষের মাংসের দাম বেশি রাখা হয় গরুর মাংসের দাম এর থেকে। বর্তমানে গরু এবং মহিষের মাংসের দাম চলছে ৭৫০ টাকা করে।

১ কেজি মহিষের মাংসের দাম কত

আমরা উপরে যে দামটি বলেছি সেটি প্রতি কেজি মহিষের মাংসের দাম। তবে আপনাদের অবগতির জন্য জানাচ্ছি যে, কিছু কিছু জায়গাতে গরুর মাংসের দামের থেকে মহিষের মাংসের দাম ২০ থেকে সর্বোচ্চ ৫০ টাকা পর্যন্ত বেশি রাখা হয় প্রতি কেজিতে।

আপনারা জানেন গরু বাংলাদেশে তূলনামূলক বেশি পালন করা হয় এবং মহিষ তূলনামূলক অনেক পরিমাণে পালন করা হয়। এই জন্য কিছু কিছু ক্ষেত্রে গরুর মাংসের থেকে মহিষের মাংসের দাম বেশি হয়। তবে, মহিষের মাংসের সঠিক দাম হলো ৭৫০ টাকা অর্থাৎ, গরুর মাংসের দামের সমতূল্য।

উপসংহার

আজকের এই পোস্টে ২০২৪ সালে মহিষের মাংসের দাম কত এবং ১ কেজি মহিষের মাংসের দাম কত সেই বিষয় দুটি সম্পর্কে আপনাদের সাথে সহজ ভাবে আলোচনা করার চেষ্টা করেছি। আমাদের এই পোস্টটি শেষ আপডেট করা হয়েছে ২ মার্চ ২০২৪ সালে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন