২০২৪ সালে সিমেন্টের খুঁটির দাম কত (Update Rate), সিমেন্টের পিলারের দাম কত

২০২৪ সালে সিমেন্টের খুঁটির দাম কত (Update Rate), সিমেন্টের পিলারের দাম কত
বন্ধুরা, আপনাদের প্রিয় ওয়েবসাইট bdback.com এ আপনাদের সবাইকে স্বাগতম। এর আগে আমরা আপনাদের সাথে ২০২৪ সালে আবুল খায়ের রঙিন টিনের দাম কত, আবুল খায়ের এক বান রঙিন টিনের দাম সেই বিষয় সম্পর্কে আলোচনা করেছিলাম।

আজকের এই পোস্টে আলোচনা করবো ২০২৪ সালে সিমেন্টের খুঁটির দাম কত এবং সিমেন্টের পিলারের দাম কত সেই বিষয়টি সম্পর্কে। কথা না বাড়িয়ে তাহলে চলুন আজকের আমাদের মূল আলোচনা শুরু করি।

সিমেন্টের খুঁটির দাম কত ২০২৪

২০২৩ সালে সিমেন্টের খুঁটির দাম কত [Update Rate] - সিমেন্টের পিলারের দাম কত
অনেকে রয়েছেন যারা ২০২৪ সালে সিমেন্টের খুঁটির দাম কত সেই বিষয়টি সম্পর্কে জানতে অনলাইনে সার্চ করে থাকেন। আপনারা জানেন সিমেন্টের খুঁটি গোল, চারকোনা সহ আরো অনন্য ধরনের হয়ে থাকে। তবে, গোল সিমেন্টের খুঁটিগুলোর তূলনামূলক চাহিদা বেশি।

সিমেন্টের খুঁটির দাম অনেকগুলো বিষয়ের উপরে নির্ভর করে নির্ধারিত হয়ে থাকে। যেমন: উচ্চতা, রডের গুনগতমান, রডের পরিমাণ ইত্যাদি। তবে, আমরা আপনাদের সিমেন্টের খুঁটির দামের আনুমানিক ধারণা দিতে একটি তালিকা তৈরি করেছি। চলুন তালিকাটি দেখে নেই।

উচ্চতা আনুমানিক দাম
৫ ফিট১৮০ টাকা
৬ ফিট২০০ টাকা
৭ ফিট২২০ টাকা
৮ ফিট২৭০ টাকা
৯ ফিট৩০০ টাকা
১০ ফিট৩৩০ টাকা
১১ ফিট৩৬০ টাকা
১২ ফিট৩৮৫ টাকা
১৩ ফিট৪১০ টাকা
১৪ ফিট৪৪০ টাকা
১৫ ফিট৪৭০ টাকা
উপরের তালিকায় আমরা আপনাদের সিমেন্টের খুঁটির আনুমানিক দাম সম্পর্কে ধারণা দেওয়ার চেষ্টা করেছি। তবে, মনে রাখবেন স্থান এবং পরিস্থিতি ভেদে দাম কম কিংবা বেশি হতে পারে।

সিমেন্টের পিলারের দাম কত ২০২৪

সিমেন্টের খুঁটি এবং পিলার একই জিনিস। উপরে আমরা ইতিমধ্যে আপনাদের সাথে ২০২৪ সালে সিমেন্টের পিলারের দাম কেমন সেটি সম্পর্কে আলোচনা করেছি। তবে, আপনাদের সুবিধার জন্য আমরা বিষয়টি সম্পর্কে আবারো আলোকপাত করছি।

সিমেন্টের পিলারের আনুমানিক দাম: ৬ ফিট ২০০ টাকা, ৭ ফিট ২২০ টাকা, ৮ ফিট ২৭০ টাকা, ৯ ফিট ৩০০ টাকা, ১০ ফিট ৩৩০ টাকা, ১১ ফিট ৩৬০ টাকা, ১২ ফিট ৩৮৫ টাকা, ১৩ ফিট ৪১০ টাকা, ১৪ ফিট ৪৪০ টাকা এবং ১৫ ফিট ৪৭০ টাকা।

পরিশেষে কিছু কথা

আজকের এই পোস্টে আপনাদের সাথে ২০২৪ সালে সিমেন্টের খুঁটির দাম কত এবং সিমেন্টের পিলারের দাম কত সেই বিষয় দুটি সম্পর্কে সহজ ভাবে আলোচনা করার চেষ্টা করেছি। পোস্টটি সম্পর্কে আপনার মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন