আজকের ছোলা বুটের দাম কত ২০২৪ | ১ কেজি ছোলার দাম কত ২০২৪

আজকের ছোলা বুটের দাম কত ২০২৪ | ১ কেজি ছোলার দাম ২০২৪
প্রিয় পাঠকবৃন্দ, বরাবরের মত আপনাদের সকলের প্রিয় ব্লগ ওয়েবসাইট bdback.com এ আপনাদের সবাইকে স্বাগতম। গত পূর্বের ব্লগে আমরা আপনাদের সাথে ২০২৪ সালের আজকের গমের দাম কত এবং ১ কেজি গমের দাম কত 2024 এই দুটি বিষয় সম্পর্কে কথা বলেছিলাম।

এই ব্লগে কথা বলবো ২০২৪ সালে আজকের ছোলা বুটের দাম কত এবং ১ কেজি ছোলার দাম ২০২৪ এই বিষয় দুটি সম্পর্কে। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

আজকের ছোলা বুটের দাম কত ২০২৪

আমরা যখন এই ব্লগটি লিখছি তখনকার সময় যেহেতু রোজা পড়েছে সুতরাং, এখন ছোলা বুটের দাম তূলনামূলক একটু বেশি। বর্তমানে বাজারে ছোলা বুট ১০০ টাকা থেকে ১০৬ টাকা দরে খুচরা পর্যায়ে বিক্রি হচ্ছে।

তবে, রোজার আগে ছোলা বুটের দাম ছিল ৮০ টাকা থেকে ৮৫ টাকা এরকম। তবে, রোজার মৌসুম শুরু হওয়ার পরে দাম বেড়ে যায় এবং ১০০ থেকে ১০৫ টাকায় এই মূহুর্তে বিক্রয় হচ্ছে (খুচরা)। আসা করা যায় যে, রোজা শেষে দাম আবারো ৮০ থেকে ৮৫ এই পর্যায়ে আসবে।

১ কেজি ছোলার দাম কত ২০২৪

আমরা আমাদের এই ব্লগটিতে ইতিমধ্যে আপনাদের সাথে ২০২৪ সালে ১ কেজি ছোলার দাম কত সেটি সম্পর্কে কথা বলেছি। তবে, আপনাদের সুবিধার্থে আবারো বলছি, বর্তমানে বাজারে প্রতি কেজি ছোলা ১০০ থেকে ১০৫ টাকা বাজারদরে খুচরা পর্যায়ে বিক্রি হচ্ছে।

এখন যেহেতু রোজার সময় সুতরাং সেই কারণে ছোলার দাম তূলনামূলক একটু বেশি হতে পারে। কারণ, রোজার সময়ে ছোলার ব্যাপক চাহিদা থাকে। আসা করি, রোজা শেষে আবার ছোলার দাম কমে আসবে।

পরিশেষে কিছু কথা

বন্ধুরা, bdback.com এই ব্লগে আজকের ছোলা বুটের দাম কত ২০২৪ এবং ১ কেজি ছোলার দাম ২০২৪ বিষয় দুটি সম্পর্কে আপনাদের সাথে সহজ ভাবে আলোচনা করার চেষ্টা করেছি। ব্লগটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন এবং মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন