চায়না ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩ | চীনের মুদ্রার মান | চীনের মুদ্রার নাম কি

চায়না ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩ | চীনের মুদ্রার মান | চীনের মুদ্রার নাম কি
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। পূর্বের পোস্টে আমরা আপনাদের সাথে ফ্রান্সের মুদ্রার নাম কি, ফ্রান্সের টাকার মান কত এবং ফ্রান্সের ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলেছিলাম।

আজকের এই পোস্টে চায়না ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩, চীনের মুদ্রার মান এবং চীনের মুদ্রার নাম কি সেগুলো সম্পর্কে কথা বলবো। তাহলে চলুন কথা না বাড়িয়ে আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

চায়না ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩

২০২৩ সালে চায়না ১ টাকা বাংলাদেশের কত টাকা সেটি সম্পর্কে জানতে অনেকে প্রশ্ন করে থাকেন। আপনারা জানেন টাকার মান প্রতিনিয়ত পরিবর্তন হয়। সুতরাং, আপনাদের সুবিধার্থে আমরা নিচে চায়নার টাকার একটি লাইভ প্রাইজ চার্ট যুক্ত করে দিয়েছি।


উপরের প্রাইজ চার্টে আপনি চায়নার ১ টাকা বাংলাদেশের কত টাকা সেটির আপডেট প্রাইজ দেখতে পারছেন। তবে, আপনি চাইলে ১ এর পরিবর্তে যেকোনো সংখ্যা বসিয়ে সেই পরিমাণ চায়না টাকা বাংলাদেশি টাকায় কনভার্ট করতে পারবেন।

আরো পড়ুন: ২০২৩ সালে ফিনল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা, ফিনল্যান্ডের টাকার মান, ফিনল্যান্ডের মুদ্রার নাম কি

চীনের মুদ্রার মান

চীনের মুদ্রার আপডেট মান সম্পর্কে জানতে অনেকে প্রশ্ন করে থাকেন। চীনের মুদ্রার আপডেট রেট সম্পর্কে জানতে দয়া করে উপরে দেওয়া লাইভ প্রাইজ চার্টটি ফলো করুন। তবে, যখন এই পোস্টটি লিখছি তখনকার তারিখ (৯ এপ্রিল ২০২৩) অনুযায়ী চীনের মুদ্রার মান হলো ১৫ টাকা ৩০ পয়সা।

আরো পড়ুন: নরওয়ে টাকার মান কত ২০২৩, নরওয়ে ১ টাকা বাংলাদেশের কত টাকা, আজকের টাকার মান নরওয়ে

চীনের মুদ্রার নাম কি

অনেকে চীনের মুদ্রার নাম কি সেটি সম্পর্কে জানেন না। তবে, তারা চীনের মুদ্রার নাম কি সেটি সম্পর্কে জানতে অনলাইনে সার্চ করে থাকেন। যারা জানেন না তাদের জন্য বলছি, চীনের মুদ্রা বা টাকার নাম হলো ইউয়ান।

আরো পড়ুন: সুইডেনের ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩, সুইডেনের মুদ্রার মান, ১ ক্রোনা সমান কত টাকা

পরিশেষে কিছু কথা

বন্ধুরা, bdback.com এর আজকের এই পোস্টে আপনাদের সাথে চায়না ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩, চীনের মুদ্রার মান এবং চীনের মুদ্রার নাম কি সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলেছি। পোস্টটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন