আজকের China টাকার রেট 2023 | চায়না ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩

আজকের China টাকার রেট 2023 | চায়না ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩
বন্ধুরা, আপনাদের সবার প্রিয় ব্লগ ওয়েবসাইট bdback.com এর নতুন আরো একটি পোস্টে সবাইকে স্বাগতম। পূর্বের পোস্টে আজকের সৌদি রিয়াল রেট বাংলাদেশ 2023 এবং সৌদিতে ১৫০০ রিয়াল বাংলাদেশি কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে কথা বলেছিলাম।

এই পোস্টে কথা বলবো আজকের China টাকার রেট 2023 এবং চায়না ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩ সেই বিষয়দুটি সম্পর্কে। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

আজকের China টাকার রেট 2023

আপনাদের সুবিধার্থে আমরা নিচে একটি চায়নার টাকার রেট এর লাইভ প্রাইজ চার্ট সংযুক্ত করে দিয়েছি। আপনি সেখানে চায়নার টাকার আপডেট রেট সম্পর্কে জানতে পারবেন। তবে, পোস্টটি লেখার তারিখ (২১ এপ্রিল ২০২৩) অনুযায়ী চায়নার ১ ইউয়ান ১৫ টাকা ৪১ পয়সা।


উপরের তালিকাটিতে আপনি চায়নার ১ টাকা (ইউয়ান) সমান বাংলাদেশি কত টাকা সেটির আপডেট রেট দেখতে পারছেন। আপনি ১ এর পরিবর্তে যেকোনো পরিমাণ সংখ্যা বসিয়ে চাইলে সেই পরিমাণ চায়না টাকা বাংলাদেশি টাকায় কনভার্ট করতে পারবেন।

আরো পড়ুন: ঢাকা থেকে মক্কা কত কিলোমিটার, সৌদি টু বাংলাদেশ ফ্লাইট, ঢাকা থেকে রিয়াদ কত কিলোমিটার

চায়না ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩

চায়নার ১ টাকা (ইউয়ান) বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট সম্পর্কে আপনি উপরের প্রাইজ চার্টটি ফলো করতে পারেন। তবে, এই পোস্টটি লেখার সময় (২১ এপ্রিল ২০২৩) অনুযায়ী চায়নার ১ ইউয়ান বাংলাদেশি ১৫ টাকা ৪১ পয়সা।

আরো পড়ুন: ফ্রান্সের মুদ্রার নাম কি, ফ্রান্সের টাকার মান কত (Update Rate), ফ্রান্সের ১ টাকা বাংলাদেশের কত টাকা

শেষ কথা

এই পোস্টে আজকের China টাকার রেট 2023 এবং চায়না ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩ সেই বিষয়দুটি সম্পর্কে আলোচনা করার চেষ্টা করেছি। পোস্টটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন এবং মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন