সৌদি টু বাংলাদেশ ফ্লাইট | ঢাকা থেকে মক্কা কত কিলোমিটার

সৌদি টু বাংলাদেশ ফ্লাইট | ঢাকা থেকে মক্কা কত কিলোমিটার

আমাদের আজকের এই ব্লগে ঢাকা থেকে মক্কা কত কিলোমিটার, সৌদি টু বাংলাদেশ ফ্লাইট এবং ঢাকা থেকে রিয়াদ কত কিলোমিটার সেই বিষয়টি সম্পর্কে কথা বলবো। তাহলে চলুন মূল আলোচনা শুরু করি।

ঢাকা থেকে মক্কা কত কিলোমিটার

অনলাইনে অনেকে বাংলাদেশের ঢাকা থেকে সৌদি আরবের মক্কার দূরত্ব কত কিলোমিটার সেটি সম্পর্কে জানতে প্রশ্ন করেন। ম্যাপ অনুযায়ী, ঢাকা থেকে মক্কার সর্বমোট দূরত্ব হলো ৫ হাজার ১৬৬ কিলোমিটার।

সৌদি টু বাংলাদেশ ফ্লাইট

সৌদি টু বাংলাদেশ ফ্লাইট
সৌদি আরবের রাজধানী রিয়াদ সহ প্রায় সমস্ত শহর থেকে বাংলাদেশের ঢাকা বিমানবন্দরে প্রতিদিন অসংখ্য ফ্লাইট পরিচালিত হয়। আমরা এই ব্লগে শুধুমাত্র সৌদি আরবের রিয়াদ টু বাংলাদেশের ঢাকার ফ্লাইট সম্পর্কে আলোচনা করবো।

সৌদি আরবের রিয়াদ থেকে ঢাকা এয়ার রুটের ননস্টপ ফ্লাইটের বিমান ভাড়া হলো; সৌদিয়া ২৯,৯৭১ টাকা, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৩২,৫৭৭ টাকা, এছাড়াও, উক্ত এয়ার রুটের ট্রানজিট ফ্লাইটের বিমান ভাড়া; সালাম এয়ার ১৪,৫৭৫ টাকা, শ্রীলঙ্কান এয়ার ১৭,৩৩১ টাকা, ইন্ডিগো এয়ার ১৮,০৩২ টাকা, ওমান এয়ার ১৮,০৫৮ টাকা, ফ্লাই দুবাই ১৯,৭৬৫ টাকা।

রিয়াদ থেকে ঢাকা এই এয়ার রুটে নিয়মিত বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, মালয়েশিয়া এয়ারলাইন্স, রয়্যাল জর্ডানিয়ান, ইতিহাদ এয়ারওয়েজ, কাতার এয়ারওয়েজ, কুয়েত এয়ারওয়েজ, ওমান এয়ার, ইন্ডিগো, জাজিরা এয়ারওয়েজ সহ অনন্য বিমান যাতায়াত করে।

ঢাকা থেকে রিয়াদ কত কিলোমিটার

ঢাকা থেকে রিয়াদ কত কিলোমিটার
বাংলাদেশি এবং সৌদি প্রবাসী অনেক ভাই বোনেরা ঢাকা থেকে রিয়াদ এর দূরত্ব কত কিলোমিটার সেটি সম্পর্কে জানতে চান। ম্যাপ অনুসন্ধান করলে দেখা যায়, ঢাকা থেকে রিয়াদের মোট দূরত্ব ৪ হাজার ৪১৩ কিলোমিটার।

শেষ কথা

এই পোস্টটিতে আপনাদের সাথে ঢাকা থেকে মক্কা কত কিলোমিটার, সৌদি টু বাংলাদেশ ফ্লাইট এবং ঢাকা থেকে রিয়াদ কত কিলোমিটার সেই বিষয়গুলো সম্পর্কে আলোচনা করেছি। পোস্টটি সম্পর্কে আপনার গুরুত্বপূর্ণ মতামত জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন