ডিনার সেট দাম বাংলাদেশ | ডিনার সেট ৩২ পিস দাম ২০২৪ | ডিনার সেট ৫২ পিস দাম কত ২০২৪

ডিনার সেট দাম বাংলাদেশ | ডিনার সেট ৩২ পিস দাম ২০২৪ | ডিনার সেট ৫২ পিস দাম কত ২০২৪
প্রিয় পাঠকবৃন্দ, আপনাদের সকলের প্রিয় ব্লগ ওয়েবসাইট bdback.com এর আরো একটি নতুন পোস্টে স্বাগতম। পূর্বের পোস্টে আমরা আজকের পেট্রোলের দাম কত বাংলাদেশে ২০২৪, 1 লিটার পেট্রোলের দাম কত 2024, ১ লিটার অকটেনের দাম কত সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলেছিলাম।

আজকের এই পোস্টে কথা বলবো ডিনার সেট দাম বাংলাদেশ, ২০২৪ সালে ডিনার সেট ৩২ পিস দাম এবং ডিনার সেট ৫২ পিস দাম কত সেই বিষয়গুলো সম্পর্কে। তাহলে চলুন আর কথা না বলে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

ডিনার সেট দাম বাংলাদেশ

বন্ধুরা বাংলাদেশে অনেক ধরনের ডিনার সেট পাওয়া যায়। তবে, বাংলাদেশের বাজারে ৩২ পিস এবং ৫২ পিস এর ডিনার সেট গুলোর চাহিদা তূলনামূলক অনেক বেশি। সুতরাং এই পোস্টে আমরা ৩২ পিস এবং ৫২ পিসের ডিনার সেটের দাম সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো।

ডিনার সেট ৩২ পিস দাম ২০২৪

ডিনার সেট দাম বাংলাদেশ | ডিনার সেট ৩২ পিস দাম ২০২৪ | ডিনার সেট ৫২ পিস দাম কত ২০২৪

৩২ পিসের ডিনার সেট এর মধ্যে অনেক ধরনের কোয়ালিটি হয়ে থাকে। উপরের ভিডিওটিতে আপনি ৩২ পিস এর যে ডিনার সেটটি দেখতে পারছেন সেটির মূল্য ৭,৫০০ টাকা।

তবে, আপনি ৪ হাজার, ৫ হাজার ৫০০ টাকা, ৬ হাজার, ৬ হাজার ৫০০ টাকা এবং ৭ হাজারের মধ্যেই মোটামুটি ভালো মানের ৩২ পিস এর ডিনার সেট ক্রয় করতে পারবেন।

ডিনার সেট ৫২ পিস দাম কত ২০২৪

অনেকে রয়েছেন যারা ৫২ পিস ডিনার সেটের দাম সম্পর্কে জানতে অনেক বেশি আগ্রহী। আপনি যদি মোটামুটি মানের একটি ৫২ পিস এর ডিনার সেট ক্রয় করতে চান তবে আপনার সর্বসাকুল্যে ১০ হাজার টাকার মত খরচ হবে।

কিন্তু, আপনি যদি ভালো মানের ৫২ পিস এর ডিনার সেট ক্রয় করতে চান তাহলে আপনার ১৩ হাজার টাকা থেকে ১৬ হাজার টাকার মত খরচ করতে হবে।

শেষ কথা

আজকের এই পোস্টে আপনাদের সাথে ডিনার সেট দাম বাংলাদেশ, ডিনার সেট ৩২ পিস দাম এবং ডিনার সেট ৫২ পিস দাম কত এই বিষয়গুলো সম্পর্কে সহজ আলোচনা করার চেষ্টা করেছি। পোস্টটি সম্পর্কে আপনার অন্য কোন কিছু জানার থাকলে সেটি কমেন্ট করে আমাদের লিখে জানান।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন