ফ্রান্সের মুদ্রার নাম কি | ফ্রান্সের টাকার মান কত [Update Rate] - ফ্রান্সের ১ টাকা বাংলাদেশের কত টাকা

ফ্রান্সের মুদ্রার নাম কি | ফ্রান্সের টাকার মান কত [Update Rate] - ফ্রান্সের ১ টাকা বাংলাদেশের কত টাকা
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন পোস্টে আপনাদের স্বাগতম। পূর্বের পোস্টে আমরা আপনাদের সাথে ২০২৩ সালে ফিনল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা, ফিনল্যান্ডের টাকার মান এবং ফিনল্যান্ডের মুদ্রার নাম কি সেটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছিলাম।

আজকের এই পোস্টে আমরা আপনাদের সাথে ফ্রান্সের মুদ্রার নাম কি, ফ্রান্সের টাকার মান কত এবং ফ্রান্সের ১ টাকা বাংলাদেশের কত টাকা সেটি সম্পর্কে কথা বলবো। তাহলে চলুন কথা না বাড়িয়ে সরাসরি মূল আলোচনা শুরু করি।

ফ্রান্সের মুদ্রার নাম কি

অনেকে ফ্রান্সের মুদ্রার নাম কি সেটি সম্পর্কে জানেন না। তবে, তারা এটি সম্পর্কে জানতে অনলাইনে সার্চ করে থাকেন। যারা জানেন না ফ্রান্সের টাকার নাম কি তাদের জন্য বলছি, ফ্রান্সের টাকার বা মুদ্রার নাম হলো ইউরো।

আরো পড়ুন: নরওয়ে টাকার মান কত ২০২৩, নরওয়ে ১ টাকা বাংলাদেশের কত টাকা, আজকের টাকার মান নরওয়ে

ফ্রান্সের টাকার মান কত

বন্ধুরা, আমরা যখন আমাদের এই পোস্টটি লিখছি তখনকার তারিখ (৯ এপ্রিল ২০২৩) অনুযায়ী ফ্রান্সের টাকার মান হলো ১১৫ টাকা ৫৮ পয়সা। তবে, টাকার মান পরিবর্তনশীল হওয়াতে নিচে আপনাদের সুবিধার্থে ফ্রান্স ইউরো এর একটি লাইভ প্রাইজ চার্ট দিয়েছি।


আপনি যদি ফ্রান্সের মুদ্রার আপডেট রেট সম্পর্কে জানতে চান তাহলে উপরে দেওয়া আমাদের প্রাইজ চার্টটি ফলো করুন। আপনি চাইলে প্রাইজ চার্ট থেকে এমাউন্ট পরিবর্তন করে যেকোনো পরিমাণ ফ্রান্সের ইউরো বাংলাদেশি টাকায় কনভার্ট করতে পারবেন।

আরো পড়ুন: সুইডেনের ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩, সুইডেনের মুদ্রার মান, ১ ক্রোনা সমান কত টাকা

ফ্রান্সের ১ টাকা বাংলাদেশের কত টাকা

২০২৩ সালের ফ্রান্সের ১ ইউরো বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট জানতে উপরের প্রাইজ চার্টটি ফলো করুন। তবে, পোস্টটি লেখার সময়কাল (৯ এপ্রিল ২০২৩) অনুযায়ী ফ্রান্সের ১ টাকা বাংলাদেশের ১১৫ টাকা ৫৮ পয়সা।

আরো পড়ুন: আজকের জার্মানির টাকার রেট কত ২০২৩, জার্মানির ১ টাকা বাংলাদেশের কত টাকা 2023

পরিশেষে কিছু কথা

বন্ধুরা, bdback.com আজকের এই পোস্টে আপনাদের সাথে ফ্রান্সের মুদ্রার নাম কি, ফ্রান্সের টাকার মান কত এবং ফ্রান্সের ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়গুলো সম্পর্কে আলোচনা করার চেষ্টা করেছি। পোস্টটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন