হাঙ্গেরি টাকার মান ২০২৪ | হাঙ্গেরি ১ টাকা বাংলাদেশের কত টাকা

হাঙ্গেরি টাকার মান ২০২৩ | হাঙ্গেরি ১ টাকা বাংলাদেশের কত টাকা
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন ব্লগ পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। গত পোস্টে বুলগেরিয়া বেতন কত ২০২৪, বুলগেরিয়ার রাজধানীর নাম কি এবং বুলগেরিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়গুলো সম্পর্কে আলোচনা করেছিলাম।

আজকের এই পোস্টে আলোচনা করবো হাঙ্গেরি টাকার মান ২০২৪ এবং হাঙ্গেরি ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে। তাহলে চলুন আর কথা না বলে সরাসরি মূল আলোচনা শুরু করি।

হাঙ্গেরি টাকার মান ২০২৪

হাঙ্গেরির টাকার নাম হলো হাঙ্গেরিয়ান ফোরিন্ট। ২০২৪ সালে হাঙ্গেরি টাকার মান কত সেটি সম্পর্কে জানতে অনেকে প্রশ্ন করে থাকেন। আমরা যখন এই ব্লগটি লিখছি তখনকার তারিখ (৯ জানুয়ারি ২০২৪) অনুযায়ী, ১ হাঙ্গেরিয়ান ফোরিন্ট সমান বাংলাদেশি টাকায় ৩২ পয়সা।


তবে, টাকার রেট যেহেতু পরিবর্তনশীল সুতরাং আমরা আপনাদের সুবিধার্থে নিচে হাঙ্গেরিয়ান ফোরিন্ট এর একটি লাইভ প্রাইজ চার্ট যুক্ত করে দিয়েছি। সেখানে আপনি সব সময় হাঙ্গেরিয়ান ফোরিন্ট এর আপডেট রেট দেখতে পারবেন।


উপরের প্রাইজ চার্টে আমরা ১ হাঙ্গেরিয়ান ফোরিন্ট সমান বাংলাদেশি কত টাকা সেটি দেখিয়েছি। তবে, আপনি চাইলে ১ এর পরিবর্তে যেকোনো সংখ্যা বসিয়ে সেই পরিমাণ হাঙ্গেরিয়ান ফোরিন্ট বাংলাদেশি টাকায় কনভার্ট করতে পারবেন।

হাঙ্গেরি ১ টাকা বাংলাদেশের কত টাকা

হাঙ্গেরির ১ টাকা বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট সম্পর্কে জানতে দয়া করে উপরে দেওয়া লাইভ প্রাইজ চার্টটি ফলো করুন। তবে, ব্লগটি লেখার সময়কাল (৯ জানুয়ারি ২০২৪) অনুযায়ী, ১ হাঙ্গেরিয়ান ফোরিন্ট সমান বাংলাদেশি টাকায় ৩২ পয়সা।

শেষ কথা

এই পোস্টে হাঙ্গেরি টাকার মান ২০২৪, হাঙ্গেরি ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়টি সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আপনার যদি পোস্টটি ভালো লাগে তাহলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন এবং মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন