ইন্ডাস্ট্রিয়াল টিনের দাম কত ২০২৪ | প্রোফাইল টিনের দাম কত ২০২৪

ইন্ডাস্ট্রিয়াল টিনের দাম কত ২০২৪ | প্রোফাইল টিনের দাম কত ২০২৪
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। এর আগে আমরা আপনাদের সাথে ২০২৪ সালে আনোয়ার সিমেন্ট শীট এর দাম কত, আনোয়ার সিমেন্টের টিনের দাম কত সেই বিষয়টি সম্পর্কে কথা বলেছিলাম।

আজকের এই পোস্টে আমরা আপনাদের সাথে ২০২৪ সালে ইন্ডাস্ট্রিয়াল টিনের দাম কত এবং প্রোফাইল টিনের দাম কত সেই বিষয় দুটি সম্পর্কে কথা বলবো। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

ইন্ডাস্ট্রিয়াল টিনের দাম কত ২০২৪

ইন্ডাস্ট্রিয়াল টিনের দাম কত ২০২৪ | প্রোফাইল টিনের দাম কত ২০২৪

ইন্ডাস্ট্রিয়াল টিনের দাম সাধারণত নির্ধারণ হয়ে থাকে স্কয়ার ফুট হিসাবে। তবে, ইন্ডাস্ট্রিয়াল টিনের মধ্যে কম দামি এবং বেশি উভয় রকম রয়েছে। ২০২৪ সালে কোন ইন্ডাস্ট্রিয়াল টিনের দাম কত সেটি নিচে একটি তালিকা আকারে দেওয়া হল।

পুরুত্ব স্কয়ার ফুট
০.৫০ মিলিমিটার ৭২ টাকা
০.৪৭ মিলিমিটার৬৭ টাকা
০.৪৬ মিলিমিটার৬৪ টাকা
০.৪৫ মিলিমিটার৫৯ টাকা
০.৪২ মিলিমিটার৫৬ টাকা
০.৩৬ মিলিমিটার৪৪ টাকা
ইন্ডাস্ট্রিয়াল টিনের দাম এর এই তালিকাটি শেষ আপডেট করা হয়েছে ৯ ফেব্রুয়ারী ২০২৪ সালে। মনে রাখবেন, বাজারের দাম পরিবর্তনশীল। তবে, ভবিষ্যতে এই তালিকাটি আমরা নিয়মিত আপডেট করার চেষ্টা করবো।

প্রোফাইল টিনের দাম কত ২০২৪

ইন্ডাস্ট্রিয়াল টিন এবং প্রোফাইল টিন একই জিনিস। আমরা ইতিমধ্যে আপনাদের সাথে উপরে ২০২৪ সালের প্রোফাইল টিনের দাম কত সেটির উত্তর দিয়েছি। তবে, আপনাদের সুবিধার্থে আমরা আবারো প্রোফাইল টিনের দাম সম্পর্কে বলছি।

প্রোফাইল টিনের দাম: ০.৫০ মিলিমিটার ৭২ টাকা, ০.৪৬ মিলিমিটার ৬৪ টাকা, ০.৪৭ মিলিমিটার ৬৭ টাকা, ০.৪৫ মিলিমিটার ৫৯ টাকা, ০.৩৬ মিলিমিটার ৪৪ টাকা এবং ০.৪২ মিলিমিটার ৫৬ টাকা।

শেষ কথা

আজকের এই পোস্টে আমরা আপনাদের সাথে ২০২৪ সালে ইন্ডাস্ট্রিয়াল টিনের আপডেট দাম কত এবং প্রোফাইল টিনের দাম কত সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলেছি। পোস্টটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন