আইপিএল ট্রফির দাম কত ২০২৩ | আইপিএল কাপের দাম কত ২০২৩

আইপিএল ট্রফির দাম কত ২০২৩ | আইপিএল কাপের দাম কত ২০২৩
বন্ধুরা, bdback.com এর অফিশিয়াল ওয়েবসাইটে আপনাদের সবাইকে স্বাগতম। পূর্বের পোস্টে আপনাদের সাথে ১ কেজি সোনার দাম কত বাংলাদেশ 2023, ১ কেজি স্বর্ণের দাম কত ২০২৩ এই বিষয়টি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছিলাম।

আমাদের আজকের এই পোস্টে আমরা আপনাদের সাথে আইপিএল ট্রফির দাম কত ২০২৩, আইপিএল কাপের দাম কত ২০২৩ সেই বিষয়টি সম্পর্কে কথা বলবো। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি আমাদের মূল আলোচনা শুরু করি।

আইপিএল ট্রফির দাম কত ২০২৩

আইপিএল ট্রফির দাম কত ২০২৩ | আইপিএল কাপের দাম কত ২০২৩
২০২৩ সালে এসে অনেকে অনলাইনে আইপিএল ট্রফির দাম কত সেটি সম্পর্কে জানতে চেয়ে সার্চ করে থাকেন। বন্ধুরা, আইপিএল ট্রফির দামের ব্যাপারে অফিশিয়াল ভাবে কোন কিছু জানানো হয়নি বা জানা যায়নি।

আরো পড়ুন: লেজার লাইট কি, লেজার লাইট দাম কত টাকা, লেজার লাইট এর কাজ কি

তবে, বিভিন্ন বিশেষজ্ঞদের মতে আইপিএল ট্রফির দাম ৫ কোটি ইন্ডিয়ান রুপি। যেটি বাংলাদেশি টাকায় কনভার্ট করলে হয় ৬ কোটি ৫১ লক্ষ ৭৭ হাজার ৪৭০ টাকা (১৪ এপ্রিল ২০২৩ সাল অনুযায়ী)।

আইপিএল কাপের দাম কত ২০২৩

বন্ধুরা আইপিএল ট্রফি এবং কাপ একই জিনিস। বিভিন্ন বিশেষজ্ঞদের মতে, বর্তমানে আইপিএল কাপের দাম ৫ কোটি ইন্ডিয়ান রুপি। তবে, অফিশিয়াল ভাবে আইপিএল কাপের দাম কত সেটি সম্পর্কে জানা যায়নি।

আরো পড়ুন: এক আনা সমান কত গ্রাম, এক আনা সমান কত রতি, ১ ভরি সমান কত আনা, ১ ভরি সমান কত গ্রাম সোনা

আইপিএল কাপের বর্তমান বাংলাদেশি দাম ৬ কোটি ৫১ লক্ষ ৭৭ হাজার ৪৭০ টাকা (১৪ এপ্রিল ২০২৩ সালের এক্সচেঞ্জ রেট অনুযায়ী)।

উপসংহার

বন্ধুরা আজকের এই পোস্টে ২০২৩ সালে আইপিএল ট্রফির দাম কত, আইপিএল কাপের দাম কত সেই বিষয় সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। পোস্টটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন