ইতালির ১ ইউরো বাংলাদেশের কত টাকা 2024 | এক ইউরো সমান কত টাকা ২০২৪

ইতালির ১ ইউরো বাংলাদেশের কত টাকা 2024 | এক ইউরো সমান কত টাকা ২০২৪
বন্ধুরা, আপনাদের সবাইকে bdback.com এর নতুন আর্টিকেলে স্বাগতম। আজকে ইতালির ১ ইউরো বাংলাদেশের কত টাকা 2024, এক ইউরো সমান কত টাকা ২০২৪ সহ এই সংক্রান্ত অনন্য বিষয়ে কথা বলবো।

ইতালির ১ ইউরো বাংলাদেশের কত টাকা 2024

২০২৪ সালের পোস্টটি লেখার সময় অনুযায়ী, ইতালির ১ ইউরো বাংলাদেশের ১১৯ টাকা ৩৫ পয়সা। আমরা আপনাদের সুবিধার্থে নিচে একটি ইতালির ইউরো এর লাইভ প্রাইজ চার্ট দিয়েছি। ইতালির ইউরোর লাইভ আপডেট রেট জানতে নিচের তালিকাটি ফলো করুন।


উপরের প্রাইজ চার্টে ১ ইউরো সমান বাংলাদেশের কত টাকা সেটি দেখানো হয়েছে। আপনি চাইলে ১ এর পরিবর্তে যেকোনো পরিমাণ ইতালির ইউরো উপরের কনভার্টারটি ব্যবহার করে বাংলাদেশি টাকায় কনভার্ট করতে পারবেন।

এক ইউরো সমান কত টাকা ২০২৪

ইতালির এক ইউরো সমান বাংলাদেশি কত টাকা হয় সেটি জানতে আপনি উপরে আমাদের প্রদত্ত লাইভ প্রাইজ চার্টটি ফলো করতে পারেন। তবে, ব্লগটি যখন লিখছি তখনকার সময় অনুযায়ী, এক ইউরো সমান বাংলাদেশি ১১৯ টাকা ৩৫ পয়সা।

ইতালির ৫০ ইউরো বাংলাদেশের কত টাকা

ইতালির ৫০ ইউরো এর বর্তমানে বাংলা টাকার রেট অনুযায়ী কনভার্ট করলে হয় ৫,৯৬৭ টাকা ৫০ পয়সা। তবে, ৫০ ইউরোর আপডেট রেট জানতে উপরের কনভার্টারে ৫০ লিখুন।

১০০ ইউরো কত টাকা

১০০ ইউরো কত টাকা
উক্ত ব্লগটি লেখার সময়কালে, ১০০ ইউরো বাংলা টাকায় কনভার্ট করলে হয় ১১ হাজার ৯৩৫ টাকা। তবে, আপনি যখন এই ব্লগটি পড়ছেন তখনকার আপডেট ইউরো এর রেট জানতে উপরে দেওয়া কনভার্টারটি ব্যবহার করুন।

৫০০ ইউরো কত টাকা

৫০০ ইউরো কত টাকা
১১৯ টাকা ৩৫ পয়সা এক্সচেঞ্জ রেটে (উক্ত ব্লগটি লেখার সময়) ৫০০ ইউরো বাংলা টাকায় কনভার্ট করলে মোট টাকার পরিমাণ হয় ৫৯,৬৭৫ বাংলাদেশি টাকা।

১০০০ ইউরো কত টাকা

ব্লগটি লেখার সময় টাকার রেট অনুযায়ী, ১০০০ ইউরো বাংলা টাকায় কনভার্ট করলে মোট এমাউন্ট হয় ১ লক্ষ ১৯ হাজার ৩৫০ টাকা। আপডেট রেট জানতে কনভার্টারটি ব্যবহার করুন এবং ১ এর পরিবর্তে সেখানে ১০০০ বসিয়ে দিন।

ইতালির টাকার নাম কি

ইতালির টাকার নাম কি
ইতালির টাকার নাম বা মুদ্রার নাম কি সেটি সম্পর্কে অনেকে প্রশ্ন করে থাকেন। যারা এটি সম্পর্কে প্রশ্ন করেন শুধুমাত্র তাদেরকে বলছি, ইতালির টাকার বা মুদ্রার নাম হলো ইউরো।

পরিশেষে কিছু কথা

এই ব্লগটিতে ইতালির ১ ইউরো বাংলাদেশের কত টাকা 2024, এক ইউরো সমান কত টাকা ২০২৪ সহ এই সম্পর্কিত অনন্য বিষয়ে আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। ব্লগটি সর্বশেষ আপডেট করা হয়েছে ২০২৪ সালের মার্চ মাসের ৭ তারিখে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন