জিজান থেকে মক্কা কত কিলোমিটার | জেদ্দা থেকে তাবুক কত কিলোমিটার

জিজান থেকে মক্কা কত কিলোমিটার | জেদ্দা থেকে তাবুক কত কিলোমিটার
আগের ব্লগে আমরা আপনাদের সাথে রিয়াদ থেকে মক্কা, মক্কা থেকে মদিনা এবং দাম্মাম থেকে মক্কার দূরত্ব কত কিলোমিটার সেটি সম্পর্কে কথা বলেছিলাম। আজকে কথা বলবো জিজান থেকে মক্কা, জেদ্দা থেকে তাবুক এবং তাবুক থেকে মক্কা কত কিলোমিটার সেই বিষয়গুলো সম্পর্কে।

জিজান থেকে মক্কা কত কিলোমিটার

জিজান থেকে মক্কা কত কিলোমিটার | জেদ্দা থেকে তাবুক কত কিলোমিটার | তাবুক থেকে মক্কা কত কিলোমিটার

জিজান থেকে মক্কার দূরত্ব কত কিলোমিটার সেটি সম্পর্কে জানতে অনেকে অনলাইনে সার্চ করে থাকেন। ম্যাপ অনুযায়ী, জিজান থেকে মক্কার সর্বমোট দূরত্ব হলো ৭১১.৫ কিলোমিটার, যেটা প্রায় সাড়ে ৮ ঘন্টার রাস্তা।

জেদ্দা থেকে তাবুক কত কিলোমিটার

জেদ্দা থেকে তাবুক এর দূরত্ব বেশদূর। ম্যাপ বিশ্লেষণ করে জানা যায় যে, জেদ্দা থেকে তাবুক সর্বমোট দূরত্ব হল ৯৭২.১ কিলোমিটার। সড়ক পথে জেদ্দা থেকে তাবুক যেতে আপনার মোট ১০ ঘন্টা ৩০ মিনিটের মত সময় লাগতে পারে (আনুমানিক)।

তাবুক থেকে মক্কা কত কিলোমিটার

সৌদি আরবের তাবুক থেকে পবিত্র মক্কার দূরত্ব কত সেটি সম্পর্কে অনেকে জানার আগ্রহ প্রকাশ করে। তাবুক থেকে মক্কার মোট দূরত্ব হচ্ছে ১ হাজার ২৩.২ কিলোমিটার। যেটি সর্বমোট ১১ ঘন্টার পথ।

শেষ কথা

আমাদের আজকের এই ছোট্ট ব্লগে আপনাদের সাথে জিজান থেকে মক্কা, জেদ্দা থেকে তাবুক এবং তাবুক থেকে মক্কা কত কিলোমিটার সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলেছি। এই ব্লগটি সম্পর্কে আপনার কোন মন্তব্য থাকলে আমাদের কমেন্ট করে জানান।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন