২০২৩ সালের লন্ডনের টাকার মান কত [Update] - লন্ডনের ১ টাকা বাংলাদেশের কত টাকা, আজকের পাউন্ড রেট কত

২০২৩ সালের লন্ডনের টাকার মান কত [Update] - লন্ডনের ১ টাকা বাংলাদেশের কত টাকা, আজকের পাউন্ড রেট কত
বন্ধুরা, bdback.com এর পূর্বের পোস্টে আমরা আপনাদের সাথে কুয়েত ১০০ টাকা বাংলাদেশের কত টাকা এবং ২০২৩ সালে কুয়েতের টাকার মান কত সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছিলাম।

আজকে আমরা আলোচনা করবো ২০২৩ সালের লন্ডনের টাকার মান কত, লন্ডনের ১ টাকা বাংলাদেশের কত টাকা এবং আজকের পাউন্ড রেট কত সেটি সম্পর্কে। তাহলে চলুন কথা না বাড়িয়ে সরাসরি মূল আলোচনা শুরু করি।

২০২৩ সালের লন্ডনের টাকার মান কত

আমরা যখন এই ব্লগটি লিখছি তখনকার তারিখ (৬ এপ্রিল ২০২৩ সাল) অনুযায়ী, লন্ডনের ১ পাউন্ড এর বাংলা টাকায় মান হলো ১৩১ টাকা ৩৯ পয়সা। ১০০ পাউন্ড এর বাংলাদেশের টাকায় মান ১৩,১৩৯ টাকা ৩৯ পয়সা।

আরো পড়ুন: লন্ডন থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে, ঢাকা থেকে লন্ডন বিমান ভাড়া কত, লন্ডন থেকে নিউইয়র্ক এর দূরত্ব কত

তবে, টাকার মান যেহেতু পরিবর্তনশীল সুতরাং আমরা আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ লন্ডনের টাকার মান দেখার জন্য প্রাইজ চার্ট সংযুক্ত করে দিয়েছি। আপনি সেখানে লন্ডনের আপডেট টাকার রেট সম্পর্কে জানতে পারবেন।


উপরের কনভার্টারটিতে লন্ডনের ১ পাউন্ড সমান বাংলাদেশি কত টাকা সেটি দেওয়া রয়েছে। তবে, আপনি ১ এর পরিবর্তে যেকোনো পরিমাণ সংখ্যা বসিয়ে সেটিকে লন্ডনের পাউন্ডে কনভার্ট করতে পারবেন।

লন্ডনের ১ টাকা বাংলাদেশের কত টাকা

আপনি যখন এই ব্লগটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী লন্ডনের ১ টাকা (পাউন্ড) বাংলাদেশের কত টাকা সেটি জানতে উপরে দেওয়া লাইভ প্রাইজ চার্টটি ফলো করুন। তবে, এই ব্লগটি লেখার সময় (৬ এপ্রিল ২০২৩) অনুযায়ী লন্ডনের ১ টাকা সমান বাংলাদেশি ১৩১ টাকা ৩৯ পয়সা।

আরো পড়ুন: লন্ডন সহ যুক্তরাজ্যের অনন্য শহরের নামাজের সময়সূচী জানুন

আজকের পাউন্ড রেট কত

আমাদের অনেক প্রবাসী ভাই এবং বন্ধুরা, আজকের পাউন্ড রেট কত সেটি সম্পর্কে জানতে চেয়ে প্রশ্ন করে থাকেন। যারা আজকের আপডেট পাউন্ড রেট সম্পর্কে জানতে চান তারা দয়া করে উপরে দেওয়া লাইভ প্রাইজ চার্টটি দেখুন।

পরিশেষে কিছু কথা

এই ব্লগটিতে আপনাদের সাথে ২০২৩ সালের লন্ডনের টাকার মান কত, লন্ডনের ১ টাকা বাংলাদেশের কত টাকা, আজকের পাউন্ড রেট কত সেই বিষয়গুলো সম্পর্কে গুরুত্বপূর্ণ আলোচনার চেষ্টা করেছি। এটি সম্পর্কে যদি আপনি কোন মন্তব্য জানাতে চান তাহলে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন