লন্ডন থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে | ঢাকা থেকে লন্ডন বিমান ভাড়া কত

লন্ডন থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে | ঢাকা থেকে লন্ডন বিমান ভাড়া কত
বন্ধুরা, আপনাদের সবাইকে bdback.com এর অফিশিয়াল ব্লগ সাইটে স্বাগতম। আজকে লন্ডন থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে, ঢাকা থেকে লন্ডন বিমান ভাড়া কত এবং লন্ডন থেকে নিউইয়র্ক এর দূরত্ব কত সম্পর্কে আলোচনা করবো। চলুন কথা না বাড়িয়ে মূল আলোচনা শুরু করি।

লন্ডন থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে

ট্রানজিট ফ্লাইটে করে লন্ডন থেকে বাংলাদেশে আসতে সর্বনিম্ন ১০ ঘন্টা থেকে ১২ ঘন্টা মত সময় লাগবে। তবে, এয়ারলাইন্স গুলো কতগুলো এয়ারপোর্টে ট্রানজিট করছে এবং কতক্ষণ ট্রানজিট করছে সেটির উপরে ভিত্তি করে লন্ডন থেকে বাংলাদেশে আসতে আরো বেশি সময় লাগতে পারে।

আপনি যদি লন্ডন থেকে বাংলাদেশে আসতে চান তবে সরাসরি ওয়ান স্টপ ফ্লাইটে করে আসবেন। তাহলে, আপনার ভোগান্তি এবং সময় দুটোই কম হবে। বর্তমানে অনেক গুলো এয়ারলাইন্স রয়েছে যাদের লন্ডন থেকে বাংলাদেশে ওয়ান স্টপ ফ্লাইট রয়েছে।

ঢাকা থেকে লন্ডন বিমান ভাড়া কত

ঢাকা থেকে লন্ডন বিমান ভাড়া কত
ঢাকা থেকে লন্ডন ট্রানজিট ফ্লাইটের বিমান ভাড়া হলো; ফ্লাই দুবাই ৭৫,৫০০ টাকা, সিঙ্গাপুর এয়ারলাইন্স ৮৬,৫৪৪ টাকা, ইন্ডিগো এয়ার ৯৬,৭৭২ টাকা, ওমান এয়ার ১,০২,২৬৬ টাকা, চায়না সাউদার্ন এয়ারলাইন্স ১,০৪,৭৯৫ টাকা, সৌদিয়া ১,০৫,৭২৯ টাকা, শ্রীলঙ্কান এয়ারলাইন্স ১,০৫,৮৫৬ টাকা, মালয়েশিয়া এয়ারলাইন্স ১,০৮,০৫৪ টাকা।

ঢাকা থেকে লন্ডন রুটে নিয়মিত মালয়েশিয়া এয়ারলাইন্স, এয়ার ইন্ডিয়া, ওমান এয়ার, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, কুয়েত এয়ারওয়েজ, শ্রীলঙ্কান এয়ারলাইন্স, ইন্ডিগো, সিঙ্গাপুর এয়ারলাইন্স, ব্রিটিশ এয়ারওয়েজ, এমিরেট্‌স সহ অনন্য বিমান চলাচল করে।

লন্ডন থেকে নিউইয়র্ক এর দূরত্ব কত

যুক্তরাজ্যের লন্ডন থেকে মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক এর দূরত্ব কত কিলোমিটার সেটি সম্পর্কে অনেকে জানতে চান। যারা এটি সম্পর্কে জানতে অনলাইনে সার্চ করেন তাদের জন্য বলছি লন্ডন থেকে নিউইয়র্ক এর মোট দূরত্ব হলো ৩ হাজার ৪৫৯ কিলোমিটার।

উপসংহার

এই ব্লগটিতে লন্ডন থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে, ঢাকা থেকে লন্ডন বিমান ভাড়া কত এবং লন্ডন থেকে নিউইয়র্ক এর দূরত্ব কত সেই বিষয়গুলো সম্পর্কে আলোচনা করার চেষ্টা করেছি। ব্লগটি সম্পর্কে আপনার মতামত, পরামর্শ এবং প্রশ্ন জানাতে কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন