মদিনা থেকে রিয়াদ, জেদ্দা থেকে মদিনা, দাম্মাম টু মদিনা কত কিলোমিটার

মদিনা থেকে রিয়াদ, জেদ্দা থেকে মদিনা, দাম্মাম টু মদিনা কত কিলোমিটার
বন্ধুরা, bdback.com এর পূর্বের পোস্টে আমরা আপনাদের সাথে ঢাকা থেকে মক্কা কত কিলোমিটার, সৌদি টু বাংলাদেশ ফ্লাইট এবং ঢাকা থেকে রিয়াদ কত কিলোমিটার সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলেছিলাম।

আজকে আমরা কথা বলবো মদিনা থেকে রিয়াদ কত কিলোমিটার, জেদ্দা থেকে মদিনা কত কিলোমিটার এবং দাম্মাম টু মদিনা কত কিলোমিটার সেই বিষয়গুলো সম্পর্কে। তাহলে চলুন মূল আলোচনা শুরু করি।

মদিনা থেকে রিয়াদ কত কিলোমিটার

মদিনা থেকে রিয়াদ, জেদ্দা থেকে মদিনা, দাম্মাম টু মদিনা কত কিলোমিটার

মদিনা থেকে রিয়াদের দূরত্ব কত কিলোমিটার সেটি সম্পর্কে অনেক ভাই বোন জানতে চান। যারা এটি সম্পর্কে জানতে চান তাদের জন্য বলছি, মদিনা থেকে রিয়াদ এর সর্বমোট দূরত্ব হলো ৮৩৭.৮ কিলোমিটার। যেটি সড়ক পথে ১০ ঘন্টার মত পথ।

জেদ্দা থেকে মদিনা কত কিলোমিটার

জেদ্দা থেকে মদিনার দূরত্ব মদিনা থেকে রিয়াদের দূরত্বের অর্ধেকের থেকেও কম। ম্যাপ অনুসারে, জেদ্দা থেকে মদিনার সর্বমোট দূরত্ব হলো ৪১৫ কিলোমিটার। যেটি সড়ক পথে ৬ ঘন্টার মত রাস্তা।

দাম্মাম টু মদিনা কত কিলোমিটার

মদিনা থেকে রিয়াদ কত কিলোমিটার | জেদ্দা থেকে মদিনা কত কিলোমিটার | দাম্মাম টু মদিনা কত কিলোমিটার
সৌদি আরবের দাম্মাম শহরটিতে বাংলাদেশের অসংখ্য প্রবাসী ভাই এবং বোনেরা থাকে যারা, দাম্মাম টু মদিনা দূরত্ব সম্পর্কে জানতে চান। দাম্মাম থেকে মদিনার সর্বমোট দূরত্ব হলো ১ হাজার ২৩৩.৩ কিলোমিটার।

উপসংহার

এই ব্লগটিতে আমরা আপনাদের সাথে মদিনা থেকে রিয়াদ কত কিলোমিটার, জেদ্দা থেকে মদিনা কত কিলোমিটার এবং দাম্মাম টু মদিনা কত কিলোমিটার সেই বিষয়গুলো সম্পর্কে সংক্ষিপ্ত আলোচনা করার চেষ্টা করেছি। ব্লগটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন