মলদোভা টাকার রেট কত ২০২৪ | মলদোভা যেতে কত টাকা লাগে

মলদোভা টাকার রেট কত ২০২৪ | মলদোভা যেতে কত টাকা লাগে
প্রিয় পাঠকবৃন্দ, আপনাদের সবার ভালোবাসার ব্লগ সাইট bdback.com এর আরো একটি নতুন ব্লগ পোস্টে সবাইকে স্বাগতম। গত ব্লগে আর্মেনিয়া মুদ্রার নাম কি, আর্মেনিয়া টাকার মান ২০২৪, আর্মেনিয়া বেতন কত সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলেছিলাম।

আজকের এই ব্লগে কথা বলবো মলদোভা টাকার রেট ২০২৪, মলদোভা যেতে কত টাকা লাগে, মলদোভা রাজধানীর নাম কি সেই বিষয়গুলো সম্পর্কে। তাহলে চলুন আর কথা না বলে সরাসরি মূল আলোচনা শুরু করি।

মলদোভা টাকার রেট কত ২০২৪

মলদোভা টাকার রেট কত ২০২৪ | মলদোভা যেতে কত টাকা লাগে

মলদোভা হলো ইউরোপ মহাদেশের একটি দেশ তবে, এটি ইউরোপীয় ইউনিয়ন এর অন্তর্ভুক্ত নয়। মলদোভার টাকার নাম হলো মলদোভান লেউ। ব্লগটি লেখার তারিখ (১৮ ফেব্রুয়ারী ২০২৪) অনুযায়ী, মলদোভা ১ টাকা বাংলাদেশের ৬ টাকা ১৬ পয়সা।


তবে, টাকার মান যেহেতু পরিবর্তনশীল এবং প্রতিনিয়ত আপডেট হয় সুতরাং আমরা আপনাদের সুবিধার্থে নিচে মলদোভান লেউ এর একটি লাইভ প্রাইজ চার্ট যোগ করে দিয়েছি। আপনি সেখানে সব সময় মলদোভান লেউ এর আপডেট রেট জানতে পারবেন।



উপরের প্রাইজ চার্টে আমরা এক মলদোভান লেউ বাংলাদেশের কত টাকা সেটি দেখিয়েছি। তবে, আপনি চাইলে ১ এর পরিবর্তে যেকোনো সংখ্যা বসিয়ে সেই পরিমাণ মলদোভান লেউ বাংলা টাকায় কনভার্ট করতে পারবেন।

মলদোভা যেতে কত টাকা লাগে

মলদোভা ইউরোপ মহাদেশের অন্তভূক্ত একটি দেশ তবে, এটি সেনজেন অথবা ইউরোপীয় ইউনিয়ন এর অন্তর্ভুক্ত না হওয়ায় তূলনামূলক কম টাকা লাগে মলদোভা যেতে। মলদোভা যেতে আপনার সর্বমোট আনুমানিক ৮ থেকে সাড়ে ১০ লক্ষের মত টাকা খরচ হতে পারে।

মলদোভা রাজধানীর নাম কি

অনেকে মলদোভার রাজধানীর নাম কি সেটি সম্পর্কে জানেন না কিন্তু তারা এটি সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। যারা জানেন না তাদের জন্য বলছি, মলদোভার রাজধানীর নাম হলো কিশিনাউ।

উপসংহার

আজকের এই ব্লগে আপনাদের সাথে আমরা মলদোভা টাকার রেট ২০২৪, মলদোভা যেতে কত টাকা লাগে এবং মলদোভা রাজধানীর নাম কি সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলেছি। ব্লগটি সম্পর্কে আপনার যেকোনো ধরনের মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন