নেপালের টাকার নাম কি | নেপাল ১ টাকা বাংলাদেশের কত টাকা | নেপাল ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

নেপালের টাকার নাম কি | নেপাল ১ টাকা বাংলাদেশের কত টাকা | নেপাল ১০০ টাকা বাংলাদেশের কত টাকা
বন্ধুরা, bdback.com নতুন আরো একটি টাকার রেট ব্লগে আপনাদের সবাইকে স্বাগতম। এর আগের ব্লগে আমরা আপনাদের সাথে ১ ইউয়ান = কত টাকা, চীনের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা এবং ১ ইউয়ান = কত ডলার সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলেছিলাম।

আজকের এই ব্লগে নেপালের টাকার নাম কি, নেপাল ১ টাকা বাংলাদেশের কত টাকা এবং নেপাল ১০০ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়গুলো নিয়ে কথা বলবো। তাহলে চলুন আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

নেপালের টাকার নাম কি

অনেকেই রয়েছেন যারা নেপালের টাকার নাম কি সেটি সম্পর্কে জানেন না। তবে, তারা এটি সম্পর্কে জানতে অনলাইনে সার্চ করে থাকেন। যারা জানেন না তাদের জন্য বলছি, নেপালের টাকা বা মূদ্রার নাম হলো নেপালি রুপি।

আরো পড়ুন: ফ্রান্সের মুদ্রার নাম কি, ফ্রান্সের টাকার মান কত, ফ্রান্সের ১ টাকা বাংলাদেশের কত টাকা

নেপাল ১ টাকা বাংলাদেশের কত টাকা

আপনারা জানেন টাকার মান পরিবর্তনশীল এবং সব সময় টাকার রেট কম বেশি হয় সুতরাং আপনাদের সুবিধার্থে আমরা নিচে নেপাল টাকার একটি লাইভ প্রাইজ চার্ট যুক্ত করে দিয়েছি।


উপরের প্রাইজ চার্টে আপনি নেপালের ১ টাকা বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট সম্পর্কে জানতে পারবেন। তবে, আপনি ১ এর পরিবর্তে যেকোনো সংখ্যা বসিয়ে সেই পরিমাণ নেপালি রুপি বাংলাদেশি টাকায় কনভার্ট করতে পারবেন।

আরো পড়ুন: ২০২৩ সালে ফিনল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা, ফিনল্যান্ডের টাকার মান, ফিনল্যান্ডের মুদ্রার নাম কি

নেপাল ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

নেপাল এর ১০০ টাকা বাংলাদেশের কত টাকা সেটি জানতে উপরের প্রাইজ চার্টে আপনি ১ এর জায়গায় ১০০ বসিয়ে দিন। তবে, ব্লগটি লেখার সময় অর্থাৎ ৯ এপ্রিল ২০২৩ সাল অনুযায়ী নেপালের ১০০ টাকা বাংলাদেশের ৮১ টাকা।

আরো পড়ুন: নরওয়ে টাকার মান কত ২০২৩, নরওয়ে ১ টাকা বাংলাদেশের কত টাকা, আজকের টাকার মান নরওয়ে

আমাদের এই ব্লগটি লেখার সময় (৯ এপ্রিল ২০২৩ সাল) অনুযায়ী নেপালের ১ টাকা বাংলাদেশের ৮১ পয়সা। টাকার রেট এর দিক থেকে নেপালের রুপির থেকে বাংলাদেশের ঢাকা এগিয়ে রয়েছে।

শেষ কথা

এই ব্লগে আমরা আপনাদের সাথে নেপালের টাকার নাম কি, নেপাল ১ টাকা বাংলাদেশের কত টাকা এবং নেপাল ১০০ টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়গুলো সম্পর্কে সহজ ভাবে আলোচনা করার চেষ্টা করেছি। ব্লগটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন