নরওয়ে টাকার মান কত ২০২৩ | নরওয়ে ১ টাকা বাংলাদেশের কত টাকা | আজকের টাকার মান নরওয়ে

নরওয়ে টাকার মান কত ২০২৩ | নরওয়ে ১ টাকা বাংলাদেশের কত টাকা | আজকের টাকার মান নরওয়ে
বন্ধুরা, bdback.com এর পূর্বের পোস্টে আমরা আপনাদের সাথে সুইডেনের ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩, সুইডেনের মুদ্রার মান এবং ১ ক্রোনা সমান কত টাকা সেটি সম্পর্কে আলোচনা করেছিলাম।

এই পোস্টে আমরা আপনাদের সাথে নরওয়ে টাকার মান কত ২০২৩, নরওয়ে ১ টাকা বাংলাদেশের কত টাকা এবং আজকের টাকার মান নরওয়ে সম্পর্কে আলোচনা করবো। তাহলে চলুন কথা না বাড়িয়ে সরাসরি আমাদের মূল আলোচনা শুরু করি।

নরওয়ে টাকার মান কত ২০২৩

২০২৩ সালে নরওয়ে টাকার মান কত সেটি সম্পর্কে জানতে অনেকে অনলাইনে সার্চ করে থাকেন। যখন এই পোস্টটি লিখছি তখনকার তারিখ (৮ এপ্রিল ২০২৩) অনুযায়ী নরওয়েজিয়ান ক্রোন এর মান হলো ১০ টাকা ২ পয়সা।

আরো পড়ুন: ২০২৩ সালে ক্রোয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা, ক্রোয়েশিয়া টাকার রেট বাংলাদেশ, ক্রোয়েশিয়া ১ ইউরো বাংলাদেশের কত টাকা

তবে, টাকার মান যেহেতু পরিবর্তনশীল সুতরাং আমরা আপনাদের সুবিধার জন্য নিচে নরওয়ে টাকার একটি লাইভ প্রাইজ চার্ট যুক্ত করে দিয়েছি। সেখানে, আপনি নরওয়ে টাকার আপডেট মান সম্পর্কে জানতে পারবেন।


উপরে যুক্ত করা নরওয়ে টাকার লাইভ প্রাইজ চার্টটিতে ১ নরওয়েজিয়ান ক্রোন বাংলাদেশি টাকায় কত সেটি দেখানো হয়েছে। তবে, আপনি ১ এর পরিবর্তে যেকোনো সংখ্যা বসিয়ে সেই পরিমাণ নরওয়েজিয়ান ক্রোন বাংলাদেশি টাকায় কনভার্ট করতে পারবেন।

নরওয়ে ১ টাকা বাংলাদেশের কত টাকা

বর্তমানে নরওয়ে এর ১ টাকা বাংলাদেশের কত টাকা সেটির আপডেট প্রাইজ জানতে উপরের প্রাইজ চার্টটি ফলো করুন। তবে, এই পোস্টটি যখন লিখছি (৮ এপ্রিল ২০২৩) অনুযায়ী ১ নরওয়েজিয়ান ক্রোন বাংলাদেশের ১০ টাকা ২ পয়সার সমান।

আরো পড়ুন: আজকের জার্মানির টাকার রেট কত ২০২৩, জার্মানির ১ টাকা বাংলাদেশের কত টাকা

আজকের টাকার মান নরওয়ে

নরওয়ে এর টাকার নাম হলো নরওয়েজিয়ান ক্রোন সেটি আপনারা ইতিমধ্যেই জেনেছেন। নরওয়ের আজকের টাকার মান কত সেটি জানতে উপরে দেওয়া লাইভ প্রাইজ চার্টটি দেখুন। সেখানে আপনি সব সময় নরওয়েজিয়ান ক্রোন এর আপডেট টাকার রেট সম্পর্কে জানতে পারবেন।

আরো পড়ুন: ২০২৩ সালের লন্ডনের টাকার মান কত, লন্ডনের ১ টাকা বাংলাদেশের কত টাকা, আজকের পাউন্ড রেট কত

শেষ কথা

এই পোস্টটিতে আমরা আপনাদের সাথে নরওয়ে টাকার মান কত ২০২৩, নরওয়ে ১ টাকা বাংলাদেশের কত টাকা এবং আজকের টাকার মান নরওয়ে সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। পোস্টটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন